২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ঘূর্ণিঝড় আমফনে ক্ষতিগ্রস্ত ১২০০ জন পেল প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

ঘূর্ণিঝড় আমফনে ক্ষতিগ্রস্ত ১২০০ জন পেল প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা -

ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত বরগুনার আমতলী উপজেলার তিনটি ইউনিয়নের এক হাজার দুইশত জনের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

রোববার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলার চাওড়া, গুলিশাখালী ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্ত এক হাজার দুইশত জনকে জনপ্রতি দশ কেজি চাল, তিন কেজি আলু ও এক লিটার করে তেল মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। এ মানবিক খাদ্য সহায়তা বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. মো: নুরুল ইসলাম মিয়া, আখতারুজ্জামান খান বাদলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্ত চাওড়া, গুলিশাখালী ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ক্ষতিগ্রস্ত ১২০০ জনের মাঝে চাল, আলু ও তেল বিতরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের

সকল