১৪ জুলাই ২০২০

বেতাগীর হোসনাবাদ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

বেতাগীর হোসনাবাদ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার - সংগৃহীত

বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়ন থেকে শুক্রবার রাত ৮টায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মৃত্যু'র রহস্য জানা যায়নি। থানা সূত্রে জানা গেছে মামলার প্রক্রিয়া চলছে।

পুলিশ ও এলাকাবাসীর কাছ থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী, শুক্রবার বিকালে হোসনাবাদ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের হোসনাবাদ গ্রামের ছন্দু সিকদারের কচুখেতে থেকে মো. সোহরাব হাওলাদারের (৫৫) লাশ দেখতে পায় এলাকাবাসী। এরপর এলাকার লোকজনই বেতাগী থানা পুলিশ এ লাশের খবর দেয়। থানা পুলিশ খবর পেয়ে কচুখেত থেকে ওই সোহরাবের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ লাশ উদ্ধারের সময় শরীরে কোনো আঘাতে চিহ্ন দেখতে পায়নি। ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. ফোরদৌস হোসেন ইমন বলেন,' থানা পুলিশ খবর পেয়ে কচুখেত থেকে লাশ উদ্ধার করা হয়েছে। মামলা প্রক্রিয়া চলছে এবং লাশ ময়নাতদন্তের জন্য আজ শনিবার সকালে বরগুনা প্রেরণ করা হয়েছে।'
এলাকার অনেকেই নাম না প্রকাশের শর্তে বলেন, মৃত্যু সোহরাব হাওলাদারের স্ত্রী'র সাথে হয়তবা কারো সাথে প্রেমের সম্পর্ক থাকতে পারে।

এ বিষয় বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন,' খবর পাওয়ার পরই থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে ময়না তদন্ত প্রতিবেদনের পরে সঠিকভাবে বলা কিভাবে হত্যা হয়েছে।'

লাশ উদ্ধারকৃত সোহরাব হাওলাদার হোসনাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত জবেদ আলী হাওলাদারের ছেলে। সোহরাবের স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।


আরো সংবাদ