১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ঝালকাঠিতে নারীকে কুপিয়ে হত্যাচেষ্টা, বসতঘর ভাংচুর

-

ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে সাফিয়া বেগম (৪৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যাচেষ্টা করেছে প্রতিপক্ষরা। এ সময় তার বসতঘরও ভাংচুর করে তারা। শুক্রবার সকালে সদর উপজেলার হাজরাগাতি গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ওই নারীকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাতজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

পুলিশ ও আহতের পরিবার জানায়, চাচাতো ভাই আবুল ফরাজীর সাথে জমি নিয়ে ইসাহাক ফরাজীর বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার সকালে আবুল ফরাজী তার আত্মীয়-স্বজনদের নিয়ে ইসাহাক ফরাজীর বাড়ি ভাংচুর করে। এতে বাধা দিলে তার স্ত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা করে হামলাকারীরা। গুরুতর অবস্থায় তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরপরই হামলাকারীরা গাঢাকা দিয়েছে।

ঝালকাঠি থানার উপপরিদর্শক ফিরোজ আলম জানান, এ ঘটনায় আহত নারীর স্বামী ইসাহাক ফরাজী একটি অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার ভোলায় হঠাৎ অসুস্থ ২৯ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩১ ‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল ‘নবীর শিক্ষা জালিম সরকারের বিরুদ্ধে সত্য কথা বলাই সর্বোত্তম জিহাদ’

সকল