২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠিতে নারীকে কুপিয়ে হত্যাচেষ্টা, বসতঘর ভাংচুর

-

ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে সাফিয়া বেগম (৪৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যাচেষ্টা করেছে প্রতিপক্ষরা। এ সময় তার বসতঘরও ভাংচুর করে তারা। শুক্রবার সকালে সদর উপজেলার হাজরাগাতি গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ওই নারীকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাতজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

পুলিশ ও আহতের পরিবার জানায়, চাচাতো ভাই আবুল ফরাজীর সাথে জমি নিয়ে ইসাহাক ফরাজীর বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার সকালে আবুল ফরাজী তার আত্মীয়-স্বজনদের নিয়ে ইসাহাক ফরাজীর বাড়ি ভাংচুর করে। এতে বাধা দিলে তার স্ত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা করে হামলাকারীরা। গুরুতর অবস্থায় তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরপরই হামলাকারীরা গাঢাকা দিয়েছে।

ঝালকাঠি থানার উপপরিদর্শক ফিরোজ আলম জানান, এ ঘটনায় আহত নারীর স্বামী ইসাহাক ফরাজী একটি অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল