২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বেতাগীতে ৩ জনকে কুপিয়ে জখম

বেতাগীতে ৩ জনকে কুপিয়ে জখম -

বরগুনার বেতাগী উপজেলার ৬ নং কাজিরাবাদ ইউনিয়নের কাজিরাবাদ এলাকায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ঈদের দিন সকালে এ ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষে লিপ্ত তিন জনকে আটক করতে সক্ষম হয় চান্দখালী তদন্তকেন্দ্রের পুলিশ।

চান্দখালী তদন্তকেন্দ্রের পুলিশের সহায়তায় স্থানীয়লোকজন ও আহতদের স্বজনরা গুরুতর আহত ৩ জনকে উদ্ধার করে প্রথমে বরগুনা সরকারি হাসপাতালে পরে অবস্থার অবনতি ঘটলে বিকালে গুরুতর আহত দু'জনকে বরিশাল শেরে ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে ভর্তি করানো হয়।

স্থানীয়রা জানান, সোমবার সকালে ঈদের নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিলেন রিয়াজ, ফেরদৌস ও সোহেল। ওত পেতে থাকা পারভেজ রিয়াজ ইমরানসহ সঙ্ঘবদ্ধ একটি দল হঠাৎ পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায় তাদের ওপর। এক পর্যায়ে তারা তিনজন আহত হয়ে রাস্তায় পড়ে যায়। আহত অবস্থায় স্থানীয়লোকজন ও স্বজনরা উদ্ধার করে তাদের বরগুনা সরকারি হাসপাতালে ভর্তি করায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত দু’জনকে বরিশাল শেবাচিমে স্থানান্তরিত করে। স্থানীয়রা আরো বলেন, বিগত ৮ বছর ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।

এ বিষয় বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন তপু জানান, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার সাথে জড়িত থাকায় তিনজনকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।’


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল