২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

বেতাগীতে ৩ জনকে কুপিয়ে জখম

বেতাগীতে ৩ জনকে কুপিয়ে জখম -

বরগুনার বেতাগী উপজেলার ৬ নং কাজিরাবাদ ইউনিয়নের কাজিরাবাদ এলাকায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ঈদের দিন সকালে এ ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষে লিপ্ত তিন জনকে আটক করতে সক্ষম হয় চান্দখালী তদন্তকেন্দ্রের পুলিশ।

চান্দখালী তদন্তকেন্দ্রের পুলিশের সহায়তায় স্থানীয়লোকজন ও আহতদের স্বজনরা গুরুতর আহত ৩ জনকে উদ্ধার করে প্রথমে বরগুনা সরকারি হাসপাতালে পরে অবস্থার অবনতি ঘটলে বিকালে গুরুতর আহত দু'জনকে বরিশাল শেরে ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে ভর্তি করানো হয়।

স্থানীয়রা জানান, সোমবার সকালে ঈদের নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিলেন রিয়াজ, ফেরদৌস ও সোহেল। ওত পেতে থাকা পারভেজ রিয়াজ ইমরানসহ সঙ্ঘবদ্ধ একটি দল হঠাৎ পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায় তাদের ওপর। এক পর্যায়ে তারা তিনজন আহত হয়ে রাস্তায় পড়ে যায়। আহত অবস্থায় স্থানীয়লোকজন ও স্বজনরা উদ্ধার করে তাদের বরগুনা সরকারি হাসপাতালে ভর্তি করায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত দু’জনকে বরিশাল শেবাচিমে স্থানান্তরিত করে। স্থানীয়রা আরো বলেন, বিগত ৮ বছর ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।

এ বিষয় বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন তপু জানান, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার সাথে জড়িত থাকায় তিনজনকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।’


আরো সংবাদ

রুহুল আমিন গাজীকে গ্রেফতারে বিএনপির নিন্দা গাজীপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু হাসপাতালকে দালালমুক্ত রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি, নিখোঁজ ২ ফ্রিজে রাখা এক বছরের পুরনো নুডলস খেয়ে ৯ জনের মৃত্যু নাগর্নো-কারাবাখের বেশ কিছু অঞ্চল আজারবাইজানের দখলে খালেদা জিয়া ও রিজভীর সুস্থতা কামনায় স্বাধীনতা ফোরামের দোয়া মাহফিল বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নিজেদের ভাগ্যবান মনে করছেন মাহমুদউল্লাহ ধীরগতি হলেও পিবিআই’র তদন্ত কাজ নিয়ে আশাবাদি রায়হানের পরিবার

সকল