১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

থানার আবাসিক ভবনেই জুয়াড় আসর, দুই পুলিশ প্রত্যাহার

থানার আবাসিক ভবনেই জুয়াড় আসর, দুই পুলিশ প্রত্যাহার - ছবি : সংগৃহীত

বরগুনার বামনা থানার আবাসিক ভবনের মধ্যে জুয়া খেলার ছবি ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় একজন উপ পুলিশ পরিদর্শক (এএসআই) ও একজন পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহার হওয়া ওই এএসআই হলেন মো. হুমায়ুন ও কনস্টেবল মো. মাহমুদ।

গত শুক্রবার রাতে টাকা সামনে রেখে জুয়ার আসর বসানোর ছবি একটি ফেসবুকে ভাইরাল হলে রাতেই ওই দুই পুলিশকে প্রত্যাহার করা হয়েছে বলে নিশ্চিত করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদুজ্জামান। ভাইরাল হওয়া ওই দুই পুলিশের ছবিতে দেখা গেছে, তারা বিভিন্ন প্রকার টাকার নোট সামনে রেখে তাস খেলছেন।

এ বিষয়ে সাধারণ মানুষ জানান, রক্ষক যখন ভক্ষক হয় তখন আমাদের মতোন সাধারণ মানুষের কিছুই করার থাকে না। পুলিশ জুয়ার আসর বন্ধ করবেন কিন্তু তারাই প্রকাশ্যে টাকা রেখে জুয়া খেলে। এটা ন্যাক্কারজনক ঘটনা। বামনা থানার পুলিশের বিরুদ্ধে অনেক অসহায় পরিবার থানায় এসে বিচার না পাওয়ার অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে বামনা থানার অফিসার ইন চার্জ এসএম মাসুদুজ্জামান বলেন, থানায় কর্মরত পুলিশদের আবাসিক ব্যারাকের মধ্যে তারা এই অপকর্ম চালিয়েছেন। এ বিষয়ে ফেসবুকে ভাইরাল না হলে আমি কিছুতেই জানতে পারতাম না। ঘটনাটি জানার পর আমি পুলিশ সুপারসহ উর্ধতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করি। পুলিশ সুপার রাতেই এএসআই হুমায়ুন ও কনস্টেবল মাহমুদকে বামনা থেকে প্রত্যাহার করে বরগুনা পুলিশ লাইনে নিয়ে যায়।

বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন পিপিএম বলেন, আমি বিষয়টি জানার সাথে সাথে তাৎক্ষনিক ওই এএসআই ও কনষ্ট্রবলকে প্রত্যাহার করে পুলিশ লাইনে নিয়ে এসেছি। তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আরো সংবাদ



premium cement