১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু

-

বরগুনার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের (৭২) মৃত্যু হয়েছে।

আমতলী হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের মাইঠা চলাভাঙ্গা গ্রামের লতিফ খন্দকার স্বাসকষ্ট নিয়ে গত ১৯ মে (মঙ্গলবার) দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ভর্তি হন। পরের দিন ২০ মে (বুধবার) তার নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হয়। ওই দিন থেকে তিনি হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন। আজ শনিবার সকাল সাড়ে ৮টায় দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর প্রসাদ অধিকারী বলেন, করোনা উপসর্গ স্বাসকষ্ট নিয়ে হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়া বৃদ্ধ আজ সকাল সাড়ে ৮টায় মারা গেছেন। তার নমুনা রিপোর্ট ঢাকা পাঠানো হয়েছে। এখনো রিপোর্ট হাতে পাইনি।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ব্যক্তির বাড়িসহ আশপাশের দশটি বাড়ি লকডাউন করা হয়েছে। প্রশাসনিকভাবে মৃত ব্যক্তির জানাযা ও দাফন দেয়ার ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’ রংপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন সপ্তাহের শেষে তাপমাত্রা বাড়ার আভাস কোরিয়ার প্রতিটি গলি আজানের ধ্বনিতে ভরে উঠবে : মসজিদ নির্মাণের ঘোষণা দিয়ে কিম উল্লাপাড়ায় বেপরোয়া গতির বাস চাপায় পথচারী নিহত

সকল