২৪ অক্টোবর ২০২০

করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু

-

বরগুনার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের (৭২) মৃত্যু হয়েছে।

আমতলী হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের মাইঠা চলাভাঙ্গা গ্রামের লতিফ খন্দকার স্বাসকষ্ট নিয়ে গত ১৯ মে (মঙ্গলবার) দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ভর্তি হন। পরের দিন ২০ মে (বুধবার) তার নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হয়। ওই দিন থেকে তিনি হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন। আজ শনিবার সকাল সাড়ে ৮টায় দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর প্রসাদ অধিকারী বলেন, করোনা উপসর্গ স্বাসকষ্ট নিয়ে হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়া বৃদ্ধ আজ সকাল সাড়ে ৮টায় মারা গেছেন। তার নমুনা রিপোর্ট ঢাকা পাঠানো হয়েছে। এখনো রিপোর্ট হাতে পাইনি।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ব্যক্তির বাড়িসহ আশপাশের দশটি বাড়ি লকডাউন করা হয়েছে। প্রশাসনিকভাবে মৃত ব্যক্তির জানাযা ও দাফন দেয়ার ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো সংবাদ

রায়হান হত্যা : আরেক পুলিশ সদস্য গ্রেফতার দলীয় কর্মীর মৃত্যুতে জামায়াতের শোক জাল নোট ও ডলার প্রস্তুতকারী চক্রের ৬ সদস্য গ্রেফতার ক্রমশ দুর্বল হচ্ছে সাগরের নিম্নচাপটি বহু দেশেই করোনাভাইরাসের জ্যামিতিক সংক্রমণ ঘটছে : ডব্লিওএইচও নুসরাত হত্যা : রায় দ্রুত কার্যকর চান স্বজনরা গুড় কারিগরদের প্রতারণায় শীতে ৬ গুন চিনির চাহিদা বাড়ে নওগাঁয় খাবারের লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে যৌন নিপীড়ন নোয়াখালীতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা ব্যারিস্টার রফিক-উল হকের শূন্যতা পূরণ হওয়ার নয় : মির্জা ফখরুল নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রে প্রত্যেককে বিনামূল্যে কোভিড ভ্যাকসিন দেয়ার প্রতিশ্রুতি বাইডেনের

সকল