১০ জুলাই ২০২০

চাল আত্মসাতের অভিযোগ দেয়ায় জেলেকে কুপিয়ে রক্তাক্ত

-

চাল আত্মসাতের অভিযোগ দেয়ায় বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নে মানিক (৩৬) নামের এক জেলেকে কুপিয়ে রক্তাক্ত করেছে ইউপি চেয়ারম্যানের অনুসারীরা। এ ঘটনায় আহত হয়েছেন আবদুল্লাহ (২৫) নামের আরো একজন।

শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার নলটোনা ইউনিয়নের গর্জনবুনিয়া গণকবর এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

আহত আবদুল্লাহ জানান, তিনিসহ মোট ৩০ জন জেলে নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কবীরের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে জেলেদের চাল আত্মসাতের লিখিত অভিযোগ দেন। এ ঘটনায় চেয়ারম্যানের লোকজন তাদের হুমকি দিয়ে আসছিলেন।

তিনি আরো বলেন, ‘ঘটনার সময় চেয়ারম্যানের ভাইয়ের ছেলে মিজান ও সোহাগ উপস্থিত ছিল। চেয়ারম্যানের বিরুদ্ধে চাল চুরির অভিযোগ দিয়েছিস কেন- এ কথা বলেই চেয়ারম্যানের অনুসারী শহীদের নেতৃত্বে মিজান, সোহাগ, সোহেল, তানজিল, তুষার ও নিজামসহ কয়েকজন আমাকে মারধর শুরু করেন। এ সময় আমাকে বাঁচাতে এগিয়ে এলে শহীদ ও মুছা ধারাল অস্ত্র দিয়ে মানিককে কুপিয়ে রক্তাক্ত করে।’

খবর পেয়ে স্বজনরা মানিক ও আবদুল্লাহকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে এলে তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান গোলাম কবীর অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার ভাইয়ের ছেলেরা ঘটনাস্থলে উপস্থিত ছিল না।’

এ বিষয়ে বরগুনা সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জড়িতদের গ্রেফতারে অভিযান চালিয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

চুয়াডাঙ্গায় অচল ফ্যান মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু কেরানীগঞ্জে বিচার চাইতে এসে ধর্ষণের শিকার গৃহবধু, আটক ৩ জঙ্গলে বিবাহবার্ষিকী উদযাপনে গিয়ে অন্য রকম সমস্যায় এই যুগল (ভিডিও) করোনায় মৃত ও আক্রান্তদের জন্য বগুড়া জেলা বিএনপির দোয়া মাহফিল আমরা তদন্ত করে দেখেছি, সাহেদ আ’লীগের কোনো কমিটিতে ছিলেন না : তথ্যমন্ত্রী জামায়াতের মাগুরাঘোনা ইউনিয়ন আমিরের ইন্তেকালে দলটির শোক প্রকাশ নির্বাচন কমিশন সম্পর্কে ফখরুলের বক্তব্য বানোয়াট ও ষড়যন্ত্রমূলক : কাদের দাঁত, ঠোঁট অবিকল মানুষের মতো! অদ্ভুত মাছ নিয়ে ব্যাপক হইচই করোনা সন্দেহে কাছে আসেনি কেউ, লাশ পড়ে রইল রাস্তায় ভারতের গুন্ডা সর্দারের ‘বন্দুকযুদ্ধে’ মৃত্যু নিয়ে যে কারণে প্রশ্ন উঠছে জামায়াতের ইউনিয়ন শাখার সভাপতির ইন্তেকালে দলটির শোক

সকল