২৬ মে ২০২০

চাল আত্মসাতের অভিযোগ দেয়ায় জেলেকে কুপিয়ে রক্তাক্ত

-

চাল আত্মসাতের অভিযোগ দেয়ায় বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নে মানিক (৩৬) নামের এক জেলেকে কুপিয়ে রক্তাক্ত করেছে ইউপি চেয়ারম্যানের অনুসারীরা। এ ঘটনায় আহত হয়েছেন আবদুল্লাহ (২৫) নামের আরো একজন।

শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার নলটোনা ইউনিয়নের গর্জনবুনিয়া গণকবর এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

আহত আবদুল্লাহ জানান, তিনিসহ মোট ৩০ জন জেলে নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কবীরের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে জেলেদের চাল আত্মসাতের লিখিত অভিযোগ দেন। এ ঘটনায় চেয়ারম্যানের লোকজন তাদের হুমকি দিয়ে আসছিলেন।

তিনি আরো বলেন, ‘ঘটনার সময় চেয়ারম্যানের ভাইয়ের ছেলে মিজান ও সোহাগ উপস্থিত ছিল। চেয়ারম্যানের বিরুদ্ধে চাল চুরির অভিযোগ দিয়েছিস কেন- এ কথা বলেই চেয়ারম্যানের অনুসারী শহীদের নেতৃত্বে মিজান, সোহাগ, সোহেল, তানজিল, তুষার ও নিজামসহ কয়েকজন আমাকে মারধর শুরু করেন। এ সময় আমাকে বাঁচাতে এগিয়ে এলে শহীদ ও মুছা ধারাল অস্ত্র দিয়ে মানিককে কুপিয়ে রক্তাক্ত করে।’

খবর পেয়ে স্বজনরা মানিক ও আবদুল্লাহকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে এলে তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান গোলাম কবীর অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার ভাইয়ের ছেলেরা ঘটনাস্থলে উপস্থিত ছিল না।’

এ বিষয়ে বরগুনা সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জড়িতদের গ্রেফতারে অভিযান চালিয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ