১২ জুলাই ২০২০

মাঠবাড়িয়ায় আমফানে ক্ষতিগ্রস্থদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

পিরোজপুরের মঠবাড়িয়ায় আমফানে ক্ষতিগ্রস্থ ও করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ১০০ গরিব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

শুক্রবার দুপুরে পটুয়াখালীর শেখ হাসিনা সেনানিবাসের ক্যাপ্টেন মুয়াজ আলমের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম বলেশ্বর তীরবর্তী উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের স্টিমার ঘাট এলাকা খেজুরবাড়িয়া গ্রামে সামাজিক দূরত্ব মেনে বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করে।

খাদ্য সামগ্রী হিসেবে মুড়ি, চিড়া, গুড়, বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

ক্যাপ্টেন মুয়াজ আলম জানান, ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্থ ও করোনা মোকাবেলায় শুরু থেকে সামাজিক নিরাপত্তা নিশ্চিতসহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে সেনাবাহিনী।

এ সময় প্রত্যন্ত অঞ্চলে যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের খাদ্য সহায়তা দিচ্ছে সেনাবাহিনী। এ কার্যক্রম অব্যাহত থাকবে।


আরো সংবাদ

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (২০৯৩৫)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (১৩২৬১)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৯০০২)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৭৮৬৫)৮ হাজারের বেশি মুসলিম গণহত্যার যে বিচার ২৫ বছরেও হয়নি (৭৮৬১)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৯৫৮)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৬৩১৩)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৬০৯৬)বাংলাদেশীদের জন্য দরজা কেন বন্ধ করল ইতালি? (৫৯৯২)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৯৬৪)