০৬ জুন ২০২০

আশ্রয় কেন্দ্রে যাওয়ার পথে বৃদ্ধের মৃত্যু

মৃত শহীদুল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

বরগুনা সদর উপজেলার পরীরখাল মাধ্যমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে যাওয়ার পথে শহীদুল ইসলাম (৬৪) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১২টার দিকে সদর উপজেলার এম বালিয়াতলি ইউনিয়নে এ ঘটনা ঘটে। ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ সেলিম এ ঘটনা নিশ্চিত করেন।

ইউপি চেয়ারম্যান সেলিম বুধবার সকালে জানান, শহীদুল ইসলাম আগে থেকেই অসুস্থ ছিলেন। আমফানের কারণে নিরাপদ আশ্রয় নিতে পরীরখাল মাধ্যমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যে আরো অসুস্থ হয়ে গেলে রাত ১২টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। তিনি পরীরখাল বাজারে দীর্ঘদিন ধরে রেস্তোরাঁ ব্যবসা করে আসছিলেন।

এ বিষয়ে বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার বলেন, মৃত শহিদুল ইসলাম আগে থেকেই অসুস্থ ছিলেন। আমরা তার পরিবারকে যথাযথ সহায়তা প্রদান করব।


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv