২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরিশালে ব্রিজ ভেঙ্গে খালে, যোগাযোগ বিচ্ছিন্ন

বরিশালে ব্রিজ ভেঙ্গে খালে, যোগাযোগ বিচ্ছিন্ন - নয়া দিগন্ত

বরিশালের হিজলা উপজেলার একতা বাজার সংলগ্ন একটি আয়রন ব্রিজ নৌযানের ধাক্কায় ভেঙ্গে গেছে। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও শুক্রবার সকাল থেকে হিজলা উপজেলা সদরের সাথে মেহেন্দিগঞ্জের আন্দারমানিক ইউনিয়নের সাধারণ মানুষের যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করে মেহেন্দিগঞ্জ উপজেলার আন্দারমানিক ইউনিয়নের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম বলেন, ব্রিজটি শুক্রবার ভোররাত তিনটার দিকে ভেঙ্গে পরেছে। এরআগে একটি বালুবাহী নৌযান ব্রিজটিকে ধাক্কা দেয়, সেই থেকেই ব্রিজটি দুর্বল হয়ে পরেছিলো।

তিনি আরও জানান, ভোররাতে ঘটনাটি ঘটায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে দ্রুত ব্রিজটি মেরামত করা না হলে বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরে হিজলা উপজেলা সদর ও মেহেন্দিগঞ্জের আন্দারমানিক ইউনিয়নের কয়েক হাজার মানুষের ভোগান্তিতে পরতে হবে।

তিনি আরও বলেন, আন্দারমানিক ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বেশিরভাগ মানুষের ব্যবসা বাণিজ্য পার্শবর্তী হিজলা উপজেলা সদরে। এছাড়া স্কুল-কলেজে পড়ার জন্য শিক্ষার্থীরা ওই ব্রিজদিয়ে যাতায়াত করে থাকেন। ফলে বর্তমান করোনা পরিস্থিত স্বাভাবিক হলে সাধারণ মানুষের ভোগান্তি কয়েকগুন বৃদ্ধি পাবে।


আরো সংবাদ



premium cement
আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান

সকল