০২ জুন ২০২০

বরিশালে ব্রিজ ভেঙ্গে খালে, যোগাযোগ বিচ্ছিন্ন

বরিশালে ব্রিজ ভেঙ্গে খালে, যোগাযোগ বিচ্ছিন্ন - নয়া দিগন্ত

বরিশালের হিজলা উপজেলার একতা বাজার সংলগ্ন একটি আয়রন ব্রিজ নৌযানের ধাক্কায় ভেঙ্গে গেছে। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও শুক্রবার সকাল থেকে হিজলা উপজেলা সদরের সাথে মেহেন্দিগঞ্জের আন্দারমানিক ইউনিয়নের সাধারণ মানুষের যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করে মেহেন্দিগঞ্জ উপজেলার আন্দারমানিক ইউনিয়নের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম বলেন, ব্রিজটি শুক্রবার ভোররাত তিনটার দিকে ভেঙ্গে পরেছে। এরআগে একটি বালুবাহী নৌযান ব্রিজটিকে ধাক্কা দেয়, সেই থেকেই ব্রিজটি দুর্বল হয়ে পরেছিলো।

তিনি আরও জানান, ভোররাতে ঘটনাটি ঘটায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে দ্রুত ব্রিজটি মেরামত করা না হলে বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরে হিজলা উপজেলা সদর ও মেহেন্দিগঞ্জের আন্দারমানিক ইউনিয়নের কয়েক হাজার মানুষের ভোগান্তিতে পরতে হবে।

তিনি আরও বলেন, আন্দারমানিক ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বেশিরভাগ মানুষের ব্যবসা বাণিজ্য পার্শবর্তী হিজলা উপজেলা সদরে। এছাড়া স্কুল-কলেজে পড়ার জন্য শিক্ষার্থীরা ওই ব্রিজদিয়ে যাতায়াত করে থাকেন। ফলে বর্তমান করোনা পরিস্থিত স্বাভাবিক হলে সাধারণ মানুষের ভোগান্তি কয়েকগুন বৃদ্ধি পাবে।


আরো সংবাদ

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন দেশের প্রখ্যাত ইউরোলজিষ্ট মনজুর রশীদ চৌধুরী ফটিকছড়িতে সার্ভেয়ারের রহস্যজনক মৃত্যু চট্টগ্রামে পাহাড় কাটার দায়ে ৪ ব্যক্তিকে সাড়ে ১৪ লাখ টাকা জরিমানা আহলে সুন্নাতের চেয়ারম্যান আল্লামা নুরুল ইসলাম হাশেমীর ইন্তেকাল বিভিন্ন অভিযোগে আরো ১১ জনপ্রতিনিধি সাময়িকভাবে বরখাস্ত ভাঙ্গায় মাতুব্বরের বাড়ি থেকে উদ্ধার হলো ৬৫টি ঢাল সড়কি বর্ণবিদ্বেষ শুধুমাত্র ফুটবলে নয়, ক্রিকেটেও আছে : গেইল করোনা যুদ্ধে প্রাণ দিলেন পুলিশের আরো এক সদস্য ৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান দুর্নীতি ও রক্তচোষা নীতি পরিহার করোনার বড় প্রতিষেধক : চরমোনাই পীর

সকল