২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বরিশাল আরো ৩ বাড়ি লকডাউন

বরিশাল আরো ৩ বাড়ি লকডাউন - সংগৃহীত

বরিশাল নগর ও মেহেন্দিগঞ্জ উপজেলার আরো তিনটি বাড়ি লকাডাউন করেছে প্রশাসন। এনিয়ে বরিশাল জেলায় মোট ২৯ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

জেলা প্রশাসনের মিডিয়া সেলের অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট মো. রাজীব আহমেদ জানান, মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে উজিরপুর পৌর এলাকায় পাঁচটি বাড়ি লকডাউন করা হয়। লকডাউন করা এলাকার একটি ঘরে অসুস্থ এক ব্যক্তি ছিল। তার বাড়ি বরিশাল নগরের পলাশপুর জিয়া স্কুলের দক্ষিণ পাশে। তাই অনুসন্ধান শেষে ওই বাড়িটিও লকডাউন করা হয়েছে। ওই বাড়িতে অসুস্থ ব্যক্তির স্ত্রী বসবাস করেন।

এদিকে মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে জানান, বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চাঁনপুরায় এক ব্যক্তির করোনা ভাইরাস উপসর্গ দেখা দেয়ায় তাকে চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আগাম সতর্কতা হিসেবে ওই ব্যক্তির বাড়িটি লকডাউন করা হয়েছে। অর্থাৎ ওই বাড়ির লোকজনকে ঘর থেকে বের না হওয়ার জন্য বলা হয়েছে।

বরিশাল জেলায় বুধবার রাত পর্যন্ত মোট ২৯ টি বাড়ি লকডাউন করা হয়েছে। এর মধ্যে আগৈলঝাড়া উপজেলায় ১৬টি, বাকেরগঞ্জ উপজেলায় চারটি, উজিরপুর উপজেলায় পাঁচটি, মেহেন্দিগঞ্জ উপজেলায় দু’টি এবং বরিশাল সদরে দু’টি।

এর বাইরে বাবুগঞ্জ, মুলাদী, হিজলা, গৌরনদী, বানারীপাড়া উপজেলায় কোনো বাড়ি লকডাউন করা হয়নি বলে জানান অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট রাজীব।


আরো সংবাদ



premium cement
আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা

সকল