২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নৌপথে নারায়ণগঞ্জ থেকে বরগুনায় এসে আটক ১০৯

-

বরগুনার আমতলী উপজেলায় নারায়ণগঞ্জ থেকে নৌপথে আসা নারী ও শিশুসহ ১০৯ জনকে আটক করেছেন থানা পুলিশ। বুধবার রাত ১১ টার দিকে তাদের আমতলী উপজেলার গাজীপুর নামক স্থানের খাল থেকে বালুর কার্গু ট্রলারসহ তাদের আটক করা হয়। আটক সবাইকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আমতলীতে আটককৃত সবাই বরগুনা জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। তারা সকলেই নারায়ণগঞ্জে থাকতেন। সম্প্রতি নারায়ণগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ায় ওই এলাকা পুরো লকডাউন করেছে প্রশাসন। এরপরই তারা নারায়ণগঞ্জ থেকে গোপনে বরগুনা চলে আসে। এ দিকে নারায়ণগঞ্জ থেকে এত মানুষ একসঙ্গে এলাকায় আসাতে স্থানীয় বাসিন্দাদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম নয়াদিগন্তকে বলেন, বরগুনার আমতলীর গাজীপুর বাজারের খাল থেকে তাদের আটক করা হয়। আটকরা সবাই নারায়ণগঞ্জ থেকে নৌপথে বরগুনায় এসেছেন।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল