০১ জুন ২০২০

ঝালকাঠির রাজাপুরে ব্যবসায়ী লাশ উদ্ধার

ঝালকাঠির রাজাপুরে ব্যবসায়ী লাশ উদ্ধার - নয়া দিগন্ত

ঝালকাঠির রাজাপুরে জাহিদ হোসেন স্বপন সিকদার (৩৫) নামে এক মোবাইল ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার বড়ইয়া ইউনিয়নের আদাখোলা গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত স্বপন ওই গ্রামের মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম ওরফে চান মিয়া সিকদারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, স্বপন পুটিয়াখালী বাজারে মোবাইল বিক্রি ও সার্ভিসিংয়ের ব্যবসা করতেন। আদাখোলা গ্রামে বাবার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে নিজের বাড়িতে একা থাকতেন স্বপন। তিনি প্রতিদিন বাবার বাড়িতে খাওয়া-দাওয়া করতেন ও নিজের বাড়িতে গিয়ে ঘুমাতেন। বনিবনা না হওয়ায় এক বছর আগে স্ত্রীর সাথে তালাক হয় স্বপনের।

মঙ্গলবার রাতে ভাত খেতে বাবার বাড়ি না আসায় বোন আসমা আক্তার ও ছোট ভাই সজিব সিকদার অনেকবার ফোন দেন তাকে। কিন্তু কেউ ফোন রিসিভ করেনি। তখন তার পরিবারের লোকজন রাত ১১টার দিকে স্বপনের নতুন বাড়ি যান। তার ঘরের দরজা খোলা অবস্থায় দেখতে পান তারা। এ সময় স্বপনকে একটি জিন্সের প্যান্ট দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন। রাত তিনটার দিকে স্বপনের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত স্বপনের মামা আমিনুল ইসলাম জানান, স্বপনের সাথে কারো কোনো বিরোধ ছিল কি-না তা খোঁজ নিয়ে দেখছি। তবে স্বপনকে আক্রশমূলকভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। কারণ তার পা মাটিতেই ছিল।

রাজাপুর থানার এসআই শাহ আলম জানান, প্রাথমিক সুরতহালে তার মৃত ২৪ ঘণ্টা আগে হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। তবে, কাউকে আটক করা হয়নি।


আরো সংবাদ

গুপ্তচরবৃত্তি ইস্যু দিল্লী-ইসলামাবাদ উত্তেজনাকে বাড়াতে পারে গ্রিসের রাজধানী এথেন্সের সব মসজিদ ধ্বংস করা হয়েছে : এরদোগান জাপানের ভূমিকম্পের আঘাত বগুড়ায় ডাক্তার-নার্সসহ আরো ৩৫ জন করোনায় আক্রান্ত ১১ বছর আটকে রেখে যুবতীকে ধর্ষণ, ভণ্ড কবিরাজ আটক বাংলাদেশী হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের প্রতিশ্রুতি লিবিয়ার হাসপাতালে ভর্তি সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সংক্রমণ বিবেচনায় তিনটি জোনে ভাগ হবে দেশের বিভিন্ন এলাকা লালমোহনে বিদ্যুতস্পৃষ্টে ব্যাংকারের মৃত্যু চট্টগ্রামে পাহাড় কাটার দায়ে ২৮ লাখ টাকা জরিমানা হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা, ড্রেজার ধ্বংস

সকল