২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঝালকাঠির রাজাপুরে ব্যবসায়ী লাশ উদ্ধার

ঝালকাঠির রাজাপুরে ব্যবসায়ী লাশ উদ্ধার - নয়া দিগন্ত

ঝালকাঠির রাজাপুরে জাহিদ হোসেন স্বপন সিকদার (৩৫) নামে এক মোবাইল ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার বড়ইয়া ইউনিয়নের আদাখোলা গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত স্বপন ওই গ্রামের মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম ওরফে চান মিয়া সিকদারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, স্বপন পুটিয়াখালী বাজারে মোবাইল বিক্রি ও সার্ভিসিংয়ের ব্যবসা করতেন। আদাখোলা গ্রামে বাবার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে নিজের বাড়িতে একা থাকতেন স্বপন। তিনি প্রতিদিন বাবার বাড়িতে খাওয়া-দাওয়া করতেন ও নিজের বাড়িতে গিয়ে ঘুমাতেন। বনিবনা না হওয়ায় এক বছর আগে স্ত্রীর সাথে তালাক হয় স্বপনের।

মঙ্গলবার রাতে ভাত খেতে বাবার বাড়ি না আসায় বোন আসমা আক্তার ও ছোট ভাই সজিব সিকদার অনেকবার ফোন দেন তাকে। কিন্তু কেউ ফোন রিসিভ করেনি। তখন তার পরিবারের লোকজন রাত ১১টার দিকে স্বপনের নতুন বাড়ি যান। তার ঘরের দরজা খোলা অবস্থায় দেখতে পান তারা। এ সময় স্বপনকে একটি জিন্সের প্যান্ট দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন। রাত তিনটার দিকে স্বপনের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত স্বপনের মামা আমিনুল ইসলাম জানান, স্বপনের সাথে কারো কোনো বিরোধ ছিল কি-না তা খোঁজ নিয়ে দেখছি। তবে স্বপনকে আক্রশমূলকভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। কারণ তার পা মাটিতেই ছিল।

রাজাপুর থানার এসআই শাহ আলম জানান, প্রাথমিক সুরতহালে তার মৃত ২৪ ঘণ্টা আগে হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। তবে, কাউকে আটক করা হয়নি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল