২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে ১ হাজার পরিবারের মাঝে বিএনপি নেতার খাদ্য সামগ্রী বিতরণ

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে করোনাভাইরাসের কারণে কর্মহীন, দিনমজুর, অসহায় ও হতদরিদ্র ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপি ময়মনসিংহ (দক্ষিণ) জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক ও উপজেলা বিএনপি নেতা এ্যাডভোকেট আল ফাতাহ মো: আব্দুল হান্নান খান।

তিনি ব্যক্তিগত তহবিল থেকে নিজ গ্রাম চরশাঁখচূড়াসহ উপজেলার ১৫টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে হতদরিদ্র ও কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, আধাকেজি পেঁয়াজ বিতরণ করেন।

তিনি বলেন, গফরগাঁও ও পাগলা থানা এলাকায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে তার এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন পাগলা থানা মৎস্যজীবী দলের আহ্বায়ক আব্দুল লতিফ তালুকদার, জেলা স্বেচ্ছাসেবকদলের শ্রম বিষয়ক সম্পাদক মো: দিদারুল আলম, সদস্য মো: নবী হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ন-আহবায়ক আমির হোসেন, পাগলা থানা ছাত্রদল নেতা ইয়াহিয়া খান ও ইসমাঈল খান, লংগাইর ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সভাপতি মোখলেছুর রহমান সহ ইউনিয়ন পর্যায়ে নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement
‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি

সকল