০৪ জুন ২০২০

ট্রাকে করে খাবার যাচ্ছে অসহায় ও কর্মহীন মানুষের বাড়ি

-

করোনা প্রতিরোধে অঘোষিত লকডাউনের মধ্যে মঙ্গলবার ভান্ডারিয়ায় সৈয়দ আফজাল হোসেন কল্যান ট্রাস্ট অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ সোহেল রানার অনুদানে একটি ট্রাকে এসব খাদ্য সামগ্রী দুর্যোগে অসহায় দুস্থ ও কর্মহীন শত শত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে তাদের সহযোগিতা পৌছে দেয়।

মঙ্গলবার সকালে উপজেলার ১ নম্বর ভিটাবাড়ীয়া ইউনিয়নে উত্তর শিয়ালকাঠী গ্রামের কয়েকজন দিনমজুরকে ১০ কেজি চালসহ খাদ্য সহায়তা দিয়ে কার্যক্রম শুরু করে।

ট্রাস্টের সদস্যরা জানায়, পর্যায়ক্রমে উপজেলার সাতটি ইউনিয়নে এভাবে সবার মাঝে সহায়তা পৌঁছে দেয়া হবে।

এ বিষয়ে ট্রাস্টের সভাপতির কাছে জানতে চাইলে বলেন, আমরা শিক্ষিত যুব সমাজ। সামাজিক দায়বদ্ধতা থেকেই আমি এ ট্রাস্টের মাধ্যমে সাধ্যমত তাদের পাশে দাড়ানোর চেষ্টা করছি।


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv