১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ঝালকাঠিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু - ছবি : প্রতীকী

ঝালকাঠির কাঁঠালিয়ায় সোমবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাকিব হাওলাদার নামে এক এইচএসসি পরীক্ষার্থী মারা গেছে। রাকিব উপজেলার আমুয়া ইউনিয়নের বিল সোনাউটা গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে এবং শহীদ রাজা ডিগ্রী কলেজের ছাত্র।

জানা গেছে, সোমবার দুপুরে সোনাউডা গ্রামে চাচার পুকুরে মাছ ধরার জন্য কারেন্টের মোটর সেট করা হলে মিটারের তার কোনো এক জায়গা থেকে লিকেজ ছিল। সেখানে জোড়া দিতে গিয়ে রাকিব প্রথমে শক খেয়ে মাটিতে পড়ে যায়। পরবর্তীতে তাকে উদ্ধার করে কাঠালিয়া (আমুয়া) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল