২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইউপি সদস্যের বাড়ি থেকে আড়াই টন ত্রাণের চাল জব্দ

ইউপি সদস্যের বাড়ি থেকে আড়াই টন ত্রাণের চাল জব্দ - নয়া দিগন্ত

ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা মেম্বরস ফোরামের সভাপতি মো. মনিরুজ্জামান মনিরের বাসা থেকে মজুদকরা ত্রাণের আড়াই টন চাল জব্দ করেছে জেলা প্রশাসন। রোববার রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি আহমেদ হাসান অভিযান চালিয়ে এ চাল জব্দ করেন।

বিষয়টি টের পেয়ে পালিয়ে যান ইউপি সদস্য মনির। চালগুলো করোনাভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য বরাদ্দ করা হয়েছিল। রাতে সরকারি বস্তা থেকে চাল বের করে অন্য বস্তায় ভরা হচ্ছিল। বিষয়টি স্থানীয়রা জানতে পেরে প্রশাসনকে জানালে এ অভিযান চালানো হয়।

জেলা প্রশাসক জোহর আলী জানান, সরকারি চাল, কিন্তু অন্য প্যাকেটে ভরা হচ্ছিল। চালগুলো জিম্মায় রাখার ব্যবস্থা করা হয়েছে।

ইউপি সদস্যের মা জানিয়েছেন, চালগুলো কয়েকদিন আগে এনে রাখা হয়েছিল। এ চালগুলো মনির নিজের টাকায় কিনে এনেছে। তবে এ সংক্রান্ত কোনো কাগজপত্র ও প্রমাণ দেখাতে পারেনি পরিবারের কেউ।

এ ব্যাপারে ইউপি সদস্য মনিরুজ্জামান মনির বলেন, আমি একটি রাস্তার কাজ করেছি। ওই রাস্তার ডিও লেটার আমার কাছে আছে। এতে আড়াই টন চাল বরাদ্দ ছিলো। সেই চাল আমি উত্তোলন করেছি।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল