২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ইউপি সদস্যের বাড়ি থেকে আড়াই টন ত্রাণের চাল জব্দ

ইউপি সদস্যের বাড়ি থেকে আড়াই টন ত্রাণের চাল জব্দ - নয়া দিগন্ত

ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা মেম্বরস ফোরামের সভাপতি মো. মনিরুজ্জামান মনিরের বাসা থেকে মজুদকরা ত্রাণের আড়াই টন চাল জব্দ করেছে জেলা প্রশাসন। রোববার রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি আহমেদ হাসান অভিযান চালিয়ে এ চাল জব্দ করেন।

বিষয়টি টের পেয়ে পালিয়ে যান ইউপি সদস্য মনির। চালগুলো করোনাভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য বরাদ্দ করা হয়েছিল। রাতে সরকারি বস্তা থেকে চাল বের করে অন্য বস্তায় ভরা হচ্ছিল। বিষয়টি স্থানীয়রা জানতে পেরে প্রশাসনকে জানালে এ অভিযান চালানো হয়।

জেলা প্রশাসক জোহর আলী জানান, সরকারি চাল, কিন্তু অন্য প্যাকেটে ভরা হচ্ছিল। চালগুলো জিম্মায় রাখার ব্যবস্থা করা হয়েছে।

ইউপি সদস্যের মা জানিয়েছেন, চালগুলো কয়েকদিন আগে এনে রাখা হয়েছিল। এ চালগুলো মনির নিজের টাকায় কিনে এনেছে। তবে এ সংক্রান্ত কোনো কাগজপত্র ও প্রমাণ দেখাতে পারেনি পরিবারের কেউ।

এ ব্যাপারে ইউপি সদস্য মনিরুজ্জামান মনির বলেন, আমি একটি রাস্তার কাজ করেছি। ওই রাস্তার ডিও লেটার আমার কাছে আছে। এতে আড়াই টন চাল বরাদ্দ ছিলো। সেই চাল আমি উত্তোলন করেছি।


আরো সংবাদ



premium cement
রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের

সকল