২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বরগুনায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান ও রিকশাচালকদের মাঝে চাল বিতরণ

বরগুনায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান ও রিকশাচালকদের মাঝে চাল বিতরণ - ছবি: নয়া দিগন্ত

বরগুনায় ঘূর্ণিঝড় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা, টিন ও রিকশাচালকদের মাঝে ২০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১টার দিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হুমায়ুন কবির ত্রান বিতরণ করেন। এ সময় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মাঝে নগত ৩ হাজার টাকা ও ১ বাণ্ডিল করে টিন বিতরণ করা হয়। এদিকে মহামারি করোনায় সবকিছু লগডাউন থাকায় ৭৫ জন রিকশাচালকদের মাঝে ২০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

চেয়ারম্যান বলেন, বরগুনা সদর উপজেলার সর্বশেষ আমার ইউনিয়ন। এই ইউনিয়নে প্রায়ই বন্যা হয়, গত শনিবার দুপুরে টর্নডো হওয়ায় প্রায় ১০০+ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। সরকার যে অনুদান দিয়েছে তাতে সবাইকে দিতে পারিনি। ৭৫ পরিবারের মাঝে নগদ টাকা ও টিন দিয়েছি।

তিনি আরো বলেন, মহামারী করোনাভাইরাসে বাংলাদেশের সবকিছু লকডাউন থাকায় রিকশাচালকদের মাঝে ২০ কেজি করে চাউল মোট ৭৫ জন রিকশাচালকে দেওয়া হয়েছে। চেয়ারম্যান সবার উদ্দেশ্যে বলেন, আপনারা সবাই নিজ নিজ বাড়িতে থাকবেন। এক বাড়ি থেকে অন্য বাড়িতে যাবেন না। বাংলাদেশে করোনা মহামারী রূপ ধারণ করতে পারে তাই সবাই অন্তত তিন ফুট দূরত্ব রেখে চলা ফেরা করবেন এবং অন্যের সাথে কথা বললে দূরুত্ব রেখে কথা বলবেন।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল