১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠিতে ১০ টাকা দরে চাল বিক্রি শুরু

ঝালকাঠিতে ১০ টাকা দরে চাল বিক্রি শুরু - ছবি : সংগৃহিত

প্রধানমন্ত্রীর বিশেষ খাদ্য সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে ঝালকাঠি পৌরসভার অসহায় ও গরিবদের মাঝে রোববার সকাল থেকে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু হয়েছে।

পৌরসভার ৫টি পয়েন্টে এ চাল বিক্রি শুরু হচ্ছে। পয়েন্টগুলো হলো, পৌরসভা চত্বর, চাঁদকাঠি, লঞ্চঘাট, কলাবাগান ও সাধনার মোড়। সপ্তাহে ৩ দিন করে মাসে মোট ২০ কেজি হারে পৌর এলাকার ৬ হাজার মানুষকে এ চাল দেয়া হবে বলে জানিয়েছে ঝালকাঠি পৌর কতৃপক্ষ ও ডিলাররা। এসময় তাদেরকে জাতীয় পরিচয়পত্র প্রদর্শন করতে হবে।

জেলা প্রশাসক মো: জোহর আলী জানান, প্রতি ডিলারকে প্রতিদিন বিক্রির জন্য ২ টন করে ঝালকাঠিতে ১০ টন চাল দেয়া হবে। জনপ্রতি সর্বোচ্চ ৫ কেজি করে সপ্তাহে ১ বার করে মাসে ২০ কেজি করে চাল ক্রয় করা যাবে।

বেশি সংখ্যক ভোক্তাকে সুযোগ দিতে প্রত্যেককে তার প্রাপ্যটুকু বুঝে নিয়ে অন্যকে সুযোগ দেয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

চাল নিতে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। যে কোনো ব্যক্তি জাতীয় পরিচয়পত্র দেখিয়ে লাইনে দাড়িয়ে এ চাল নিতে পারবেন।


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল