১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ২ কলেজছাত্র নিহত

বরিশালে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ২ কলেজছাত্র নিহত - ছবি: প্রতীকি

বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী এলাকায় সড়ক দুর্ঘটনায় সজিব (১৯) ও আরাফাত হোসেন (১৭) নামে ২ জন কলেজ ছাত্র নিহত হয়েছেন। এছাড়া হাসিব (১৫) নামে আরেক কলেজছাত্র আহত হন।

নিহত সজিব হোসেন ঢাকার একটি প্রাইভেট ইউনিভারসির্টির ছাত্র। সে শিকারপুর বন্দরের মিল ব্যবসায়ী আকলিমা বেগমের পুত্র।

অপরজন আরাফাত হোসেন (১৭) শিকারপুর বন্দরের সার ব্যাবসায়ী জামান খানের পুত্র। সেও ঢাকার একটি কলেজের ১ম বর্ষের ছাত্র।

জানা গেছে, করোনার ভাইরাসের কারণে কলেজ থাকায় ছুটিতে সজিব ও আরাফাত হোসেন ক’দিন আগে গ্রামের বাড়িতে চলে আসে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে সজিব তার স্কুল বন্ধু আরাফাত হোসেন ও হাসিবকে সাথে নিয়ে একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হলে ঢাকা-বরিশাল মহাসড়কের জয়শ্রী এলাকার সাজু পাম্পের সামনে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের সাথে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চালকের আসনে থাকা সজিব  হোসেন (১৭) মারা যায়।

আরাফাত হোসেন (১৭) ও হাসিবকে (১৫) গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়।  বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আরাফাত হোসেনের মৃত্যু হয়।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। সড়ক দূঘটনায় ২ কলেজ ছাত্র নিহতের খবরে শিকারপুর এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আরো সংবাদ



premium cement
মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী

সকল