০৭ জুন ২০২০

ঘোড়াশালে করোনাভাইরাস সন্দেহে দুই বাড়ি লকডাউন

ঘোড়াশালে করোনাভাইরাস সন্দেহে দুই বাড়ি লকডাউন - প্রতীকী

করোনাভাইরাসের লক্ষণ ধরা পরায় নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ৭ ওয়ার্ডের পিরিন্দার টেক গ্রামে দুইট বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। বুধবার দুপুরে পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী ওই বাড়ি গুলোসহ এর আশে পাশে চলাচলে নিষেধাজ্ঞা জারি করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলী জানান, পিরিন্দার টেক গ্রামের এক বাড়িতে ৪০ বছরের এক পুরুষের করোনাভাইরাসের লক্ষণ গুলো দেখা দিলে তাৎক্ষণিক ওই বাড়িসহ দুইটি বাড়ি লকডাউন করা হয়। এছাড়া ওই বাড়ির আশেপাশে জনসাধারণের চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তিনি আরো জানান, সন্দেহ জনক ব্যক্তি গত কয়েকদিন আগে নরসিংদী শহরে ইতালি ফেরত তার এক বোনের বাড়ি বেড়াতে যায়। ধারণা করা হচ্ছে সেখান থেকে সংস্পর্শে এসে তিনি আক্রান্ত হতে পারেন। আক্রান্ত ব্যক্তি দুই শিশু কন্যা ও স্ত্রী নিয়ে পিরিন্দার টেক গ্রামে বসবাস করে আসছেন। প্রাথমিক ভাবে করোনা সন্দেহে ওই বাড়ি ও এর পাশের একটি বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্ত ব্যক্তির নমুনা সংগ্রহের জন্য আইসিডিআরে খবর পাঠানো হয়েছে। সেখান থেকে টিম এসে পরীক্ষা করার পর করোনা ভাইরাস আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এদিকে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ জহিরুল আলম জানান, লকডাউনের পর ওই বাড়ির পাশে পুলিশ মোতায়েন করা হয়েছে। কেউ যেনো বাড়ির আশে পাশে যেতে না পারে তার ব্যবস্থা নেওয়া হয়েছে। এছাড়া লকডাউন হওয়া বাড়ি গুলোতে খাদ্যসামগ্রী সরবরাহ পুলিশ ব্যবস্থায় করা হবে।


আরো সংবাদ

শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৩৮২১৬)আবুল হোসেনের দ্বিতীয় গরুটিরও একই দশা করলো দুর্বৃত্তরা (২৮৫০৪)প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (১৩৪৭২)মাস্ক পরা নিয়ে এবার ভিন্ন কথা বলছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১২৮০৪)বিরাট কোহলি-অনুষ্কা শর্মার ডিভোর্স! সোশ্যাল মিডিয়ায় তোলপাড় (১১০১৯)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৯৯৯১)প্রাথমিকের শিক্ষার্থীদের ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত (৯০৯৫)উন্নয়ন প্রকল্পে লুটপাট (৮০২০)নুতন মেসি লুকা রোমেরো (৭৯২৬)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৫১১)




justin tv