০৭ জুন ২০২০

পঁচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে গণধোলাই

পঁচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে গণধোলাই - নয়া দিগন্ত

বরগুনার তালতলীতে গরুর পঁচা মাংস বিক্রির অপরাধে কসাই জালালকে জনতা গণধোলাই দিয়ে ভ্রাম্যমাণ আদালত সোপর্দ করেন স্থানীয়রা। বুধবার সকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম মিঞা কসাই জালালকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, তালতলী উপজেলা সদরের কসাইখানা বসে বুধবার সকালে কসাই জালাল গরু জবেহ করে নতুন মাংসের সাথে পুরাতন পঁচা মাংস মিশিয়ে বিক্রি করতেছিল। নতুন মাংসের সাথে পঁচা মাংস মিশিয়ে বিক্রির বিষয়টি ক্রেতা আবু সালেহ’র কাছে নজরে আসে। ক্রেতা আবু সালেহ এর প্রতিবাদ করলে তার সাথে উল্টো ক্ষেপে যান কসাই। স্থানীয় জনতা পঁচা মাংস দেখে কসাই জালালকে গণধোলাই দেয়। পরে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সেলিম মিঞার কাছে তাকে হস্তান্তর করেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক কসাই জালালকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন এবং আর কখনো এমন কাজ করবে না বলে মুচলেকা দিয়ে ছেড়ে দেন।

ক্রেতা আবু সালেহ বলেন, কসাই জালাল নতুন মাংসের সাথে পঁচা মাংস মিশিয়ে আমার কাছে বিক্রি করেছে। টের পেয়ে আমি এর প্রতিবাদ করলে উল্টো আমার উপর ক্ষেপে যান কসাই জালাল। পরে স্থানীয় জনতা তাকে গণধোলাই দিয়ে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করেছে।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাজারে অসাধু ব্যবসায়ী রোধে ও প্রতারণা ঠেকাতে অভিযান চলবে।


আরো সংবাদ

শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৩৮২১৬)আবুল হোসেনের দ্বিতীয় গরুটিরও একই দশা করলো দুর্বৃত্তরা (২৮৫০৪)প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (১৩৪৭২)মাস্ক পরা নিয়ে এবার ভিন্ন কথা বলছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১২৮০৪)বিরাট কোহলি-অনুষ্কা শর্মার ডিভোর্স! সোশ্যাল মিডিয়ায় তোলপাড় (১১০১৯)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৯৯৯১)প্রাথমিকের শিক্ষার্থীদের ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত (৯০৯৫)উন্নয়ন প্রকল্পে লুটপাট (৮০২০)নুতন মেসি লুকা রোমেরো (৭৯২৬)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৫১১)




justin tv