২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পিরোজপুরে গর্ভবতী গাভী জবাই করে গোশত লুট, আটক ১

পিরোজপুরে গর্ভবতী গাভী জবাই করে মাংস লুট, আটক ১ - ছবি : সংগৃহিত

পিরোজপুরের মঠবাড়িয়ায় গোয়ালঘর থেকে গভীর রাতে গর্ভবতী গাভী রাতে চুরি করে মাঠে নিয়ে জবাই করে মাংস লুটে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার দিবাগত রাতে উপজেলার জরিপের চর গ্রামের সৌদি প্রবাসী কামাল ঘরামীর গোয়ালের গর্ভবতী গাভীটি জবাই করে মাংস লুটে নেয়। মঠবাড়িয়া থানা পুলিশ মঙ্গলবার সকালে এ ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের ইউনুস সরদারের ছেলে মেহেদী হাসান সরদারকে (২২) আটক করেছে।

থানা ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, সৌদি প্রবাসী কামাল ঘরামীর পরিবারের সদস্যরা  গোয়ালে দুটি গাভী পালন করতেন। গাভীটি আগামী ৪/৫ দিনের মধ্যে বাচ্চা প্রসব করার কথা। এমন অবস্থায় সোমবার গভীর রাতে সংঘবদ্ধ একদল দুর্বৃত্ত গোয়াল ঘর থেকে গর্ভবতী গাভীটি চুরি করে কৃষি জমির মাঠে নিয়ে জবাই করে মাংস লুটে নেয়। গাভীটির মাথা ও পেটের একটি বাড়ন্ত বকনা বাছুর ফেলে রেখে পালিয়ে যায়।

মঙ্গলবার সকালে মাঠে স্থানীয় কৃষকরা জবাইকৃত গাভীর পরিত্যক্ত অংশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে মেহেদী হাসান নামে একজনকে জড়িত সন্দেহে আটক করে।

ক্ষতিগ্রস্থ গাভীর মালিক প্রবাসী কামাল ঘরামীর চাচা কাসেম ঘরামী জানান, গাভীটি আগামী ৪/৫ দিনের মধ্যে বাচ্চা প্রসবের কথা। গাভীটি এভাবে লোভী মানুষের অমানবিকতায় পরিবারের সদস্যদের মাঝে শোক বিরাজ করছে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় জড়িত মেহেদী নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 


আরো সংবাদ



premium cement
ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর ভালো আছেন খালেদা জিয়া

সকল