২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হতদরিদ্র পরিবারের পাশে বিরামপুরের মেয়র

হতদরিদ্র পরিবারের পাশে বিরামপুরের মেয়র - নয়া দিগন্ত

দিনাজপুরের বিরামপুরে সাত হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করেছেন পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল। মঙ্গলবার প্রথম দফায় পৌরসভার ৩টি ওয়ার্ডে নিজে উপস্থিত থেকে ২ হাজার ৫'শ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ১ কেজি লবণ বিতরণ করেন। দ্বিতীয় দফায় বাঁকী ৬টি ওয়ার্ডে আরো সাড়ে ৪ হাজার পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

মেয়র লিয়াকত আলী সরকার টুটুল বলেন, স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিকের দিকনির্দেশনায় দিনমজুর, অসহায় ও দারিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অসহায় গরিবদের কথা চিন্তা করে সামর্থ্য অনুযায়ী এ কার্যক্রম অব্যহত থাকবে। নিম্ন আয়ের মানুষ, দিনমজুর ও খেঁটে খাওয়া পরিবারগুলো কোন দলের নয়। দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া আমাদের দায়িত্ব। এছাড়াও তিনি অন্যান্য বিত্তবানদের অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

এদিকে অভাব অনটনের এমন দিনে খাদ্য সামগ্রী হাতে পেয়ে সন্তোষ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলাকাবাসী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, কাউন্সিলর জোবায়দুল হক জুয়েল, শহিদুল ইসলাম, মহিলা কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি সালাম সরকার, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম, ওয়ার্ড আ.লীগ, পৌর পরিষদ ও সুধীজন প্রমুখ।


আরো সংবাদ



premium cement