০২ জুন ২০২০

আমতলীতে ৩৫০ পরিবারের মাঝে খাদ্য বিতরণ

আমতলীতে ৩৫০ পরিবারের মাঝে খাদ্য বিতরণ - নয়া দিগন্ত

বরগুনার আমতলী উপজেলার ৩শ ৫০ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। জীবনের ঝুঁকি নিয়ে শনিবার ও রবিবার উপজেলার ৭ টি ইউনিয়ন ও আমতলী পৌরসভার খাদ্য সামগ্রী সামাজিক সুরক্ষা বজায় রেখে বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন।

জানাগেছে, প্রাণঘাতী করোনাভাইরাস রোধে সরকারের নেয়া উৎকৃষ্ট সিদ্ধান্তে কর্মহীন হয়ে পরেছে উপজেলার কয়েক হাজার হত দরিদ্র মানুষ। এ হতদরিদ্র পরিবারকে করোনা ভাইরাসের আপাদকালিন সময়ে খাদ্য সহায়তা বরাদ্দ দেয় সরকার। আমতলীর ইউএনও মো, মনিরা পারভীন শনিবার বিকেলে ও রবিবার সকালে উপজেলা ৭টি ইউনিয়ন ও পৌরসভার ৩শ ৫০ জন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। প্রত্যেক পরিবারকে দশ কেজি চাল, পাঁচ কেজি আলু ও দুই কেজি ডাল দেয়া হয়।

খাদ্য সহায়তা বিতরন কালে উপস্থিত ছিলেন বরগুনা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু বকর সিদ্দিকী, ইউপি চেয়ারম্যান মো. মোতাহার উদ্দিন মৃধা, মো. আখতারুজ্জামান বাদল খান, শহীদুল ইসলাম মৃধা, এ্যাডভোকেট নুরুল ইসলাম, বোরহান উদ্দিন মাসুম তালুকদার, একেএম নুরুল হক তালুকদার, মো, হারুন অর রশিদ হাওলাদার, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মো, জসিম উদ্দিন সিকদার ও নাজির মো, মজিবুর রহমান।

উপকারভোগী হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধি বলরাম রায়, আব্দুল মান্নান, মনোয়ারা বেগম ও শিল্পী বেগম বলেন, কামকাজ নাই। পোলাপান লইয়্যা খুব কষ্টে আলহাম। ইউএনও স্যারে চাউল, ডাইল ও আলু দিয়া গ্যাছে এ্যাহন কয়েকদিন খাইতে পারমু।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, করোনাভাইরাসের আপাদকালিন সময়ে সামাজিক সুরক্ষা বজায় রেখে উপজেলার খাদ্য সহায়তা করা হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


আরো সংবাদ