৩১ মার্চ ২০২০

বরিশালে করোনা আক্রান্ত সন্দেহে ৩ রোগী হাসপাতালে ভর্তি

বরিশালে করোনা আক্রান্ত সন্দেহে ৩ রোগী হাসপাতালে ভর্তি - সংগৃহীত

বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরো তিনজন রোগীকে করোনা আক্রান্ত সন্দেহে ভর্তি করা হয়েছে। এ নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে পাঁচজন রোগী চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার হাসপাতাল সূত্রে জানা গেছে, কাশি ও জ্বর নিয়ে বরিশাল সদর উপজেলার চাঁদকাঠি এলাকার বিথি আক্তার (২৬) বুধবার বিকেলে ভর্তি হন। একইদিন সন্ধ্যায় একই কারণে ভর্তি হন আগৈলঝাড়া উপজেলার চান্দো গ্রামের তৃষ্ণা রানী (৪৫)। এর আগে মঙ্গলবার রাতে ভর্তি হয়েছে পটুয়াখালীর বাউফল উপজেলার নিমদি গ্রামের নোমান (২৫) ।

হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, এ নিয়ে শেবাচিম হাসপাতালে সাতজন রোগী করোনা আক্রান্ত সন্দেহে ভর্তি হয়েছিলেন। এরমধ্যে দুইজন ছাড়পত্র নিয়ে হাসপাতাল ত্যাগ করেছেন।

তিনি বলেন, ভর্তি রোগীদের শারিরিক লক্ষণগুলো প্রাথমিকভাবে করোনার কাছাকাছি থাকায় তাদের করোনা ওয়ার্ডে ভর্তি করা হচ্ছে। এরপর পরীক্ষা-নিরীক্ষা করে তাদের চিকিৎসা দেওয়া হয়ে থাকে। তবে যে দুইজন ছাড়পত্র নিয়ে গেছেন তারা কেহই করোনায় আক্রান্ত ছিলেন না। আশাকরি এখনও যারা ভর্তি আছেন তারাও কেউ করোনায় আক্রান্ত নন। তবে বাড়তি সতর্কতা হিসেবে লক্ষণ দেখে তাদের করোনা ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।


আরো সংবাদ

ফটিকছড়িতে দুস্থদের মাঝে পুলিশের খাদ্য বিতরণ করোনা সচেতনতায় উপজেলা জুড়ে ব্যানার সাঁটাচ্ছে প্রশাসন ইউরোপে করোনাভাইরাসে কনিষ্ঠতম শিশুর মৃত্যু করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করোনা আতঙ্কের মধ্যে গণজমায়েত করে বিচারের আয়োজন, মারামারি করে ভণ্ডুল চৌগাছায় অর্ধশত দুস্থ পরিবারকে খুঁজে খাদ্য সামগ্রী দিলেন ইউএনও ইরাকে করোনায় মৃতদের কবর দেয়া নিয়ে শঙ্কা মধুপুরে করোনা উপসর্গে এক যুবকের মৃত্যু, বাড়ি লকডাউন করোনা আতঙ্কে বন্ধ জাদুঘর! চুরি ভ্যান গগের আঁকা বহুমূল্য চিত্র করোনায় মৃতের সংখ্যা ৩৯ হাজার ছাড়িয়েছে করোনা আতঙ্কে হবিগঞ্জে ২৩ চা বাগানের শ্রমিকরা স্বেচ্ছা ছুটিতে

সকল