২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চিকিৎসাধীন ভারতীয় নাগরিক করোনা আক্রান্ত নন

-

বরগুনা জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন থাকা ভারতীয় নাগরিক করোনাভাইরাসে আক্রান্ত নন। বিষয়টি নিশ্চিত করেছে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)। সোমবার সকাল ১০টায় বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব হোসেন এ তথ্য জানান।

১৮ মার্চ জ্বর, সর্দি-কাশি দেখা দেয়ায় বরগুনা সদর উপজেলায় কর্মরত ভারতীয় ওই নাগরিককে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে সদর হাসপাতালের বাইরের একটি এক তলা ভবনের আইসোলেশন ইউনিটে রেখে চিকিৎসা দিয়ে আসছিলেন।

বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহিন খান বলেন, ভারতীয় ওই নাগরিক স্বাভাবিক জ্বর, সর্দি-কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন। ভারত থেকে আগত  বলে তাকে বাড়তি সতর্কতার জন্য আলাদা ভবনে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছিল। পরে পটুয়াখালী স্বাস্থ্যবিভাগ থেকে একটি প্রতিনিধিদল তার রক্তসহ সব নমুনা সংগ্রহ করে ঢাকায় পরীক্ষার জন্য পাঠায়। পরীক্ষায় তিনি করোনায় আক্রান্ত নন বলে জানায় আইইডিসিআর।

তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ

সকল