২৪ জানুয়ারি ২০২১
`

আমতলীতে পিপিই কেনার জন্য ৫০ হাজার টাকার অনুদান

আমতলীতে পিপিই কেনার জন্য ৫০ হাজার টাকার অনুদান - ছবি : নয়া দিগন্ত

বরগুনায় চিকিৎসক ও নার্সদের প্রতিরক্ষায় পিপিই (পার্সনাল প্রটেকসন ইকুইপমেন্ট) কেনার জন্য নগদ ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও পৌর মেয়র। বরুগনায় আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সোমবার এ অনুদান দেয়া হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন ও পৌরসভার মেয়র মো: মতিয়ার রহমান পিপিই কেনার জন্য তাদের ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন। অনুদান দেয়া হয় সোমবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: শংকর প্রসাদ অধিকারীর কার্যালয়ে।

 

এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও  ডা: শাহাদাত হোসেন, চিকিৎসক ডা: ফারজানা হক দিনা, সাংবাদিক হারুর অর রশিদ, হায়াতুজ্জামান মিরাজ, এম. সাঈদ খোকনসহ হাসপাতালের অন্যান্য চিকিৎসক, নার্স, কর্মচারীরা উপস্থিত ছিলেন।



আরো সংবাদ


আশুগঞ্জে উপজেলা চেয়ারম্যানের ভাই খুন, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা ভোজ্যতেলের যৌক্তিক মূল্য নির্ধারণে মন্ত্রণালয় কাজ করছে : বাণিজ্যমন্ত্রী সাভারে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ মিয়ানমার থেকে চাল আমদানি করছে বাংলাদেশ পশ্চিম আফ্রিকা উপকূলে জলদস্যুর কবলে তুর্কি জাহাজ : নিহত ১, অপহৃত ১৫ পুলিশের নির্যাতন ও দুর্নীতির প্রতিবাদে তিউনিসে পদযাত্রা কর্মচারীকে ধর্ষণের অভিযোগে কারখানার মালিক গ্রেফতার সাভারে সেনা সদস্যের লাশ উদ্ধার এসএসসি পাস করার আগেই তথ্যপ্রযুক্তিতে দক্ষ, অতঃপর ডাকাতি! অ্যান্টিবডি টেস্টের অনুমোদন দিয়েছে সরকার রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সকল