২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আমতলীতে পিপিই কেনার জন্য ৫০ হাজার টাকার অনুদান

আমতলীতে পিপিই কেনার জন্য ৫০ হাজার টাকার অনুদান - ছবি : নয়া দিগন্ত

বরগুনায় চিকিৎসক ও নার্সদের প্রতিরক্ষায় পিপিই (পার্সনাল প্রটেকসন ইকুইপমেন্ট) কেনার জন্য নগদ ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও পৌর মেয়র। বরুগনায় আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সোমবার এ অনুদান দেয়া হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন ও পৌরসভার মেয়র মো: মতিয়ার রহমান পিপিই কেনার জন্য তাদের ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন। অনুদান দেয়া হয় সোমবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: শংকর প্রসাদ অধিকারীর কার্যালয়ে।

 

এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও  ডা: শাহাদাত হোসেন, চিকিৎসক ডা: ফারজানা হক দিনা, সাংবাদিক হারুর অর রশিদ, হায়াতুজ্জামান মিরাজ, এম. সাঈদ খোকনসহ হাসপাতালের অন্যান্য চিকিৎসক, নার্স, কর্মচারীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল