১৩ মে ২০২১
`

হাসপাতাল থেকে পালালেন 'করোনা আক্রান্ত' স্বামী, অবস্থান জানালেন স্ত্রী

-

বরগুনার আমতলী উপজেলায় প্রাণঘাতী করোনা সন্দেহে এক রোগী হাসপাতাল থেকে পালিয়েছেন। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা করছে। রোববার রাত পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি। তবে পুলিশ তার অবস্থান নিশ্চিত করেছেন বলে জানান ওসি আবুল বাশার।

জানা গেছে, আমতলী উপজেলার দক্ষিণ-পশ্চিম আমতলী গ্রামের ৪০ বছর বয়সী ওই ব্যক্তি গত বৃহস্পতিবার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু জ্বর নিয়ে ভর্তি হন। হাসপাতালের চিকিৎসকরা তার পরীক্ষা করে নিশ্চিত হন তার ডেঙ্গু জ্বর হয়নি। শনিবার রাতে তার জ্বর, কাশি ও গলা ব্যথা দেখা দেয়। এ নমুনা দেখে চিকিৎসকরা তার করোনাভাইরাস আক্রান্ত করেছে বলে সন্দেহ করে। পরে চিকিৎসকরা তাকে হাসপাতালের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন।

করোনা সন্দেহে কোয়ারেন্টাইনে থাকার কথা শুনে ওই রাতেই হাসপাতালের চিকিৎসক, সেবিকা ও আয়াদের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যান তিনি। তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী আমতলী থানার ওসিকে অবহিত করেন। এরপর থেকে পুলিশ হন্যে হয়ে তাকে খুঁজে বেড়াচ্ছেন।

পুলিশ ওই ব্যক্তির অবস্থান নিশ্চিত করেছেন। তিনি ছুরিকাটায় শ্বশুর জলিল মৃধার বাড়িতে অবস্থান করছেন এ তথ্য নিশ্চিত করেছেন ওসি আবুল বাশার। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মনিরকে উদ্ধার করতে পারেনি।

তার স্ত্রী বলেন, আমরা বাবার বাড়িতে অবস্থান করছি।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী বলেন, ওই ব্যক্তিকে ডেঙ্গু জ্বর সন্দেহে হাসপাতালে ভর্তি করেছিলাম। কিন্তু পরীক্ষা পরে তার শরীরে ডেঙ্গুর নমুনা পাওয়া যায়নি। কিন্তু তার শরীরের জ্বর, কাশি ও গলা ব্যাথা বৃদ্ধি পেলে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে সন্দেহ হয়। পরে তাকে হাসপাতালের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিলে তিনি পালিয়ে যান। তাকে উদ্ধারের জন্য পুলিশকে জানিয়েছি।

আমতলী থানার ওসি মো: আবুল বাশার বলেন, খবর পেয়ে তাকে উদ্ধারের চেষ্টা চলছে। তিনি শ্বশুর বাড়িতে অবস্থান করছেন। দ্রুত সময়ের মধ্যেই তাকে উদ্ধার করে হাসপাতালে হস্তান্তর করা হবে।



আরো সংবাদ


করোনাভাইরাস : ভারতে ভ্যাকসিনেশন অভিযান চরম সঙ্কটে, দিল্লিতে শতাধিক সেন্টার বন্ধ ঈদে কেনাকাটা করতে না পারায় ছাত্রীর আত্মহত্যা দুস্থদের মাঝে সাংবাদিক তৌহিদের ঈদ সামগ্রী বিতরণ প্রধানমন্ত্রী কাল জাতির উদ্দেশে ভাষণ দেবেন ইসরায়েল-ফিলিস্তিন সঙ্কট : সহিংসতা চরমে, যুদ্ধের আশঙ্কা ওসমানীনগরে বসত ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ ঈদের দিন সকালে জিয়ার মাজার জিয়ারত করবে স্থায়ী কমিটি ঈদযাত্রায় প্রাণ গেলো স্কুলশিক্ষিকার মসজিদে মসজিদে ইতিকাফকারীদের ঈদ সামগ্রী পৌঁছে দিলেন কাউন্সিলর খোরশেদ ভারতে হিসেবেই ধরা হচ্ছে না যেসব মৃত্যু সরকার সারাদেশে ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে : মির্জা ফখরুল

সকল