১১ আগস্ট ২০২০

হাসপাতাল থেকে পালালেন 'করোনা আক্রান্ত' স্বামী, অবস্থান জানালেন স্ত্রী

-
24tkt

বরগুনার আমতলী উপজেলায় প্রাণঘাতী করোনা সন্দেহে এক রোগী হাসপাতাল থেকে পালিয়েছেন। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা করছে। রোববার রাত পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি। তবে পুলিশ তার অবস্থান নিশ্চিত করেছেন বলে জানান ওসি আবুল বাশার।

জানা গেছে, আমতলী উপজেলার দক্ষিণ-পশ্চিম আমতলী গ্রামের ৪০ বছর বয়সী ওই ব্যক্তি গত বৃহস্পতিবার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু জ্বর নিয়ে ভর্তি হন। হাসপাতালের চিকিৎসকরা তার পরীক্ষা করে নিশ্চিত হন তার ডেঙ্গু জ্বর হয়নি। শনিবার রাতে তার জ্বর, কাশি ও গলা ব্যথা দেখা দেয়। এ নমুনা দেখে চিকিৎসকরা তার করোনাভাইরাস আক্রান্ত করেছে বলে সন্দেহ করে। পরে চিকিৎসকরা তাকে হাসপাতালের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন।

করোনা সন্দেহে কোয়ারেন্টাইনে থাকার কথা শুনে ওই রাতেই হাসপাতালের চিকিৎসক, সেবিকা ও আয়াদের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যান তিনি। তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী আমতলী থানার ওসিকে অবহিত করেন। এরপর থেকে পুলিশ হন্যে হয়ে তাকে খুঁজে বেড়াচ্ছেন।

পুলিশ ওই ব্যক্তির অবস্থান নিশ্চিত করেছেন। তিনি ছুরিকাটায় শ্বশুর জলিল মৃধার বাড়িতে অবস্থান করছেন এ তথ্য নিশ্চিত করেছেন ওসি আবুল বাশার। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মনিরকে উদ্ধার করতে পারেনি।

তার স্ত্রী বলেন, আমরা বাবার বাড়িতে অবস্থান করছি।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী বলেন, ওই ব্যক্তিকে ডেঙ্গু জ্বর সন্দেহে হাসপাতালে ভর্তি করেছিলাম। কিন্তু পরীক্ষা পরে তার শরীরে ডেঙ্গুর নমুনা পাওয়া যায়নি। কিন্তু তার শরীরের জ্বর, কাশি ও গলা ব্যাথা বৃদ্ধি পেলে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে সন্দেহ হয়। পরে তাকে হাসপাতালের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিলে তিনি পালিয়ে যান। তাকে উদ্ধারের জন্য পুলিশকে জানিয়েছি।

আমতলী থানার ওসি মো: আবুল বাশার বলেন, খবর পেয়ে তাকে উদ্ধারের চেষ্টা চলছে। তিনি শ্বশুর বাড়িতে অবস্থান করছেন। দ্রুত সময়ের মধ্যেই তাকে উদ্ধার করে হাসপাতালে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩০৯)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৪)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬০)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৮৫)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪১)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৩)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৭)