০৯ এপ্রিল ২০২০

ছাত্রলীগ নেতার আপত্তিকর ছবি ফেসবুকে ভাইরাল

ছাত্রলীগ নেতার আপত্তিকর ছবি ফেসবুকে ভাইরাল - ছবি : সংগৃহীত

ছাত্রলীগ নেতা এনামুল হোসেনের আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তিনি বরগুনার পাথরঘাটা উপজেলার ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক।

ফেসবুকে ধ্রুবতারা’ নামের একটি প্রফাইল থেকে ওই ছবি পোস্ট ও ভাইরাল হয়েছে। এ ঘটনায় স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীদের মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া বিরাজ করছে। এনামুল এ ব্যাপারে গত শনিবার থানায় সাধারণ ডায়রি করেন।

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের কয়েকজন নেতা নাম গোপন রাখার শর্তে জানান, এনামুলকে নিয়ে কমিটি ঘোষণা করার পর থেকেই নানা রকমের বিতর্ক শুরু হয়েছে। সেই থেকে শুরু করে কমিটি বিলুপ্ত পর্যন্ত বিতর্ক ছিল। এখন ছাত্রলীগের সম্মানটুকুও নষ্ট করছে সে।

এনামুল হোসেন মোবাইলে সাংবাদিকদের জানান, আমার মোবাইল ফোনেই ছবিগুলো ছিল। মোবাইল ফোন চুরি হয়েছে। কেউ একজন সেই মোবাইল থেকে আমার ফেসবুক আইডিতে ছবিগুলো আপলোড করছেন। গত শনিবার থানায় সাধারণ ডায়রি করেছি। এখন পর্যন্ত মোবাইল ফোন ও ফেসবুক আইডি উদ্ধার করা সম্ভব হয়নি।

এ বিষয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: তানভীর হোসাইন এটাকে তার ব্যক্তিগত ব্যাপার উল্লেখ করে বলেন, এরকম কথা আমি শুনেছি তবে এখনো আমাদের নজরে আসেনি। তিনি এখন আমাদের কমিটিতে নেই। তাই আমরা কোনো ব্যবস্থা নিতে পারছি না।


আরো সংবাদ

জামালপুরে নার্সসহ আরো ২ জন করোনায় আক্রান্ত জাতীয় অধ্যাপক সুফিয়া আহমেদের ইন্তেকাল জে কে রাউলিংয়ের করোনা মুক্তির পদ্ধতিতে ঝুঁকি দেখছেন চিকিৎসকরা ১১২টি আইসিইউ নিয়ে করোনা মোকাবেলায় বাংলাদেশ কতটা সক্ষম? বগুড়া শজিমেক হাসপাতালে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু গরম পড়লে কি করোনাভাইরাসের প্রকোপ কমে যাবে? সৌদি রাজ পরিবারের ১৫০ সদস্য করোনায় আক্রান্ত সাঈদীর মুক্তি চেয়ে সাতকানিয়ার শতাধিক সামাজিক সংগঠনের বিবৃতি ভারতের গোয়েন্দা ড্রোন ভূপাতিত করার দাবি করল পাকিস্তান ময়মনসিংহের গফরগাঁওয়ে নারীর শরীরে করোনা শনাক্ত নারায়ণগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা, সৈয়দপুরে ২০ বাড়ি লকডাউন

সকল