৩০ মার্চ ২০২০

৯ম শ্রেণির শিক্ষার্থী ৭ মাসের অন্তঃসত্ত্বা

বরগুনার বামনা উপজেলার ২ নম্বর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নবম শ্রেণির এক শিক্ষার্থী সাত মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। স্থানীয় ইলিয়াছ নামের এক চায়ের দোকানদার এই ধর্ষণের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

ইলিয়াছ উপজেলার আমতলী গ্রামের মো: আবু সালেহ হাওলাদের ছেলে। তার স্ত্রীসহ দুটি ছেলে আছে। ইলিয়াছের বড় ছেলে ৮ম শ্রেণিতে ও ছোট ছেলে শিশু শ্রেণিতে পড়ে।

স্থানীয় মহিলা মেম্বার খাদিজা বেগম জানান, ধর্ষণে অভিযুক্ত ইলিয়াছ আমার চাচাতো দেবরের ছেলে। মেয়েও আমার আত্মীয়। আমি মেয়েটির অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা শুনেছি। ছেলে ও মেয়ে উভয়ের বাড়ি পাশাপাশি। মেয়ে নিজের মুখে স্বীকার করেছে ইলিয়াছ এ ঘটনাটি ঘটিয়েছে।

তিনি আরো বলেন, যেহেতু মেয়ে সাত মাসের বেশি অন্তঃসত্ত্বা স্থানীয়ভাবে মিলমিশ হওয়ার কোন সুযোগ নেই।

এ বিষয়ে বামনা থানার ওসি এসএম মাসুদুজ্জামান বলেন, থানায় এ ধরণের কোন অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

রংপুরে ট্রেনের ধাক্কায় নিহত ৪ করোনা আতঙ্কে আত্মহত্যা করলেন ইতালির নার্স অক্সিজেনের অভাবে শ্বসকষ্টে প্রসূতির মৃত্যুর অভিযোগ ফমেক হাসপাতালে নাগরপুরে করোনা প্রতিরোধে এসিল্যান্ডের নেতৃত্বে জীবাণুনাশক স্প্রে জ্বর থাকায় বের করে দিলেন স্বজনরা, আশ্রয় দিলেন ইউএনও করোনা মোকাবিলায় ৯৯.৯ ভাগ কার্যকরী অস্ত্র প্রস্তুত চীনের! মেডিকেল কলেজ হাসপাতালে বিনামূল্যে পিপিই সরবরাহ করবে ইউএস-বাংলা সৈয়দপুরে মাস্ক বিক্রি করে সংসার চালাচ্ছে শিশু শিক্ষার্থী করোনা উপসর্গে শ্বাসতন্ত্রের চিকিৎসায় ঝুঁকি কমাবে ফিজিওথেরাপি লাখো মানুষ পথেঘাটে, লকডাউন করে চরম বিপাকে মোদি বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে হেল্প লাইন চালু

সকল