০৯ এপ্রিল ২০২০

পটুয়াখালীতে নদীতে গোসল করতে নেমে ভাই-বোন নিখোঁজ

পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের চর বলইকাঠিতে সোমবার নদীতে গোসল করতে নেমে দুই ভাই-বোন নিখোঁজ হয়েছে। তারা হলো- আফজাল ঘরামীর মেয়ে মীম (৮) ও আশরাফ ঘরামীর ছেলে আরাফাত (১০)। তারা দুজন সম্পর্কে চাচাতো ভাই-বোন।

শিশু দুটির পরিবার জানায়, বেলা ২টার দিকে মীম ও আরাফাত বাড়ির পাশের চর বলইকাঠি শাখা নদীতে গোসল করতে যায়। তাদের সাথে ছিল আরেক চাচাতো ভাই ফিরোজ ঘরামীর ছেলে আল-আমিন (১৩)। এক পর্যায়ে নদী দিয়ে বালুবোঝাই একটি বাল্কহেড গেলে প্রচণ্ড ঢেউয়ে মীম ও আরাফাত ভেসে যায়। এ সময় আল আমিনের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দুজনকে উদ্ধারে নামেন। কিন্তু সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত দুজনের কোনো খোঁজ মেলেনি।

পটুয়াখালী সদর থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘এ ঘটনায় বালুবোঝাই বাল্কহেডটি জব্দ করা হয়েছে।’ সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)