০৫ এপ্রিল ২০২০

পাথরঘাটায় হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার

পাথরঘাটায় হাত-পা বাঁধা স্কুলছাত্র উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটা পৌরশহরের বিষখালী নদী-সংলগ্ন বেড়িবাঁধ এলাকা থেকে আরিফুল ইসলাম (১৪) নামের নবম শ্রেণির এক স্কুলছাত্রকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে।
আরিফুল ইসলাম বরগুনা সদর উপজেলার জাকিরতবক এলাকার আব্দুল হালিম মিয়ার ছেলে ও বরগুনা উদয়ন স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর শিক্ষার্থী।

শনিবার দিবাগত রাত ৮টার দিকে স্থানীয়রা আরিফুলকে উদ্ধার করে থানা পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেন।

আরিফুল ইসলাম জানান, শনিবার স্কুল ছুটির পরে বরগুনা সদরের নুর লাইব্রেরিতে ইংরেজি গ্রামার বই কেনার জন্য যায়। এসময় লাইব্রেরি বন্ধ দেখে রুমে ফিরে যাওয়ার পথে কিছু লোক আমার পিছু নেয়। স্থানীয় রংধনু ক্লিনিকের সামনে দিয়ে আসার সময় তারা দ্রুত আমার কাছে এসে মুখে রুমাল চেপে ধরে একটি লাল মোটরসাইকেলে ওঠায়। এর পর কী হয়েছে আমার কিছু মনে পড়ে না। যখন জ্ঞান ফিরেছে তখন দেখি নদীর পাড়ে একটি ভাঙ্গা নৌকায় আমার হাত পা বাঁধা ও মুখে টেপ দিয়ে আটকানো।

আরিফুল ইসলামের মা রিনা বেগম জানান, তার ছেলে বরগুনার উদয়ন স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষকের বাসায় থেকে লেখাপড়া করে। শনিবার বাড়ি থেকে স্কুলে গিয়ে ক্লাস করে প্রধান শিক্ষক জাকির হোসেনের বাসায় যায়। সেখান থেকে গাইড কিনতে বের হয়ে বাসায় ফিরে না যাওয়ার বিষয়টি প্রধান শিক্ষক আমাকে ফোনে জানায়। পরে আমি বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে হতাশ হয়ে পড়ি। রাত সাড়ে দশটার দিকে পাথরঘাটা থানা থেকে আমাকে ফোন বলে আমার ছেলেকে তারা হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে।

ওসি শাহাবুদ্দিন জানান, আহত আরিফকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পরে থানায় নিয়ে আসা হয়েছে। তার বুকে ধারালো ব্লেডের আঘাতের চিহ্ন রয়েছে। মূল রহস্য উদঘাটনের জন্য জন্য তদন্ত করা হচ্ছে।

তিনি আরো জানান, আরিফের বাবার নামে বরগুনা সদর থানায় দস্যুতা, ডাকাতি, অস্ত্র মামলা ও ধর্ষণসহ প্রায় ৯টি মামলা রয়েছে।


আরো সংবাদ

কুয়েতসহ কয়েকটি দেশ থেকে প্রবাসীদের ফিরিয়ে আনা হচ্ছে : প্রবাসী কল্যাণমন্ত্রী আত্রাইয়ে ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের জরিমানা ওমরাহ করতে যাওয়া ২২ বাংলাদেশীর মানবেতর জীবনযাপন কালাইয়ে অটোভ্যানের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু করোনা প্রাদুর্ভাব ঠেকাতে তিন শতাধিক বাড়িতে নিম পাতার প্রতিরোধ চান্দিনায় করোনা উপেক্ষা করে ৩ ঘন্টা মহাসড়ক অবরোধ করোনাভাইরাস : ভারতে তাবলীগ জামাতের ১২ বাংলাদেশি সদস্যের বিরুদ্ধে মামলা পটুয়াখালীতে পৃথক স্থানে বজ্রপাতে তিন জনের মৃত্যু রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত, আহত ৬ করোনাভেইরাস: ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আইনজীবী গ্রেফতার যার যতটুকু সামর্থ্য আছে, তা নিয়েই অসহায়দের পাশে দাঁড়ান : সোহেল

সকল