২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রিফাত হত্যা : শেষ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

- ফাইল ছবি

বরগুনার বহুল আলোচিত চাঞ্চল্যকর শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলায় শেষ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত। মঙ্গলবার সকাল ১১টায় এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও শেষ সাক্ষী বরগুনা সদর থানার ওসি (তদন্ত) মো: হুমায়ূন কবিরের সাক্ষ্যগ্রহণ করে জেলা ও দায়রা জজ আদালত।

সাক্ষ্যগ্রহণ উপলক্ষে মঙ্গলবার সকালে বরগুনা কারাগারে থাকা এ মামলার প্রাপ্তবয়স্ক আট আসামিকে আদালতে হাজির করে পুলিশ। উচ্চ আদালতের আদেশে জামিনে থাকা নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিও হাজির হয়েছেন আদালতে।

রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে মিন্নির জামিন বাতিল আবেদনের বিষয়ে বরগুনা সদর থানার ওসি আবির মোহাম্মদ হোসেনের দাখিল করা তদন্ত প্রতিবেদনের শুনানিও হওয়ার কথা রয়েছে মঙ্গলবার।

আদালত সূত্রে জানা গেছে, সাক্ষ্যগ্রহণ শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা মো: হুমায়ুন কবিরকে আসামিপক্ষের ১০ জন আইনজীবী জেরা করবেন। এছাড়াও মঙ্গলবার এ মামলার সকল তথ্য-উপাত্ত যাচাই বাছাই করবেন আদালত। প্রজেক্টরের মাধ্যমে সকল ভিডিও ফুটেজও যাচাই করা হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার সময়ও আদালতে সাক্ষ্যগ্রহণের কাজ চলছিল।


আরো সংবাদ



premium cement
লংগদুতে কাঠবিড়ালির অত্যাচারে অতিষ্ঠ কৃষক ও বাগান মালিকরা নেত্রকোনায় বোরো ফসলে বাম্পার ফলন কৃষকদের মুখে হাসির ঝিলিক ওসমানীনগরে ব্রিজের কাজ না করেই টাকা উত্তোলন সাংবাদিকদের কটূক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন চৌগাছায় ১১ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা মামলায় হয়রানির শিকার হচ্ছেন সাংবাদিকরা নীলফামারীতে ‘হিটস্ট্রোক’ বিষয়ক সেমিনার গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে তিন সংগঠনের মানববন্ধন চুয়েটের ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেফতার পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

সকল