২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রিফাত হত্যা মামলায় আরো তিন জনের সাক্ষ্যগ্রহণ

- ছবি: সংগৃহীত

বরগুনায় চাঞ্চচল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় আরো তিন জনের সাক্ষ্যগ্রহণ ও জেরা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ মো: আছাদুজ্জামানের আদালতে উপস্থিত হয়ে মনির হোসেন, হাজি নুরুল ইসলাম ও বাবুল হাওলাদার সাক্ষ্য প্রদান করেন। পরে আসামী পক্ষের আইনজীবিরা তাদের জেরা করেন।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ভুবন চন্দ্র হাওলাদার বলেন, কড়া নিরাপত্তার মধ্যদিয়ে রিফাত হত্যা মামলার আসামীদের আদালতে তোলা হয়। আদালতে মনির হোসেন, হাজি নুরুল ইসলাম ও বাবুল হাওলাদার রিফাত শরীফকে হত্যার প্রত্যক্ষ বর্ণনা দেন। আদালতে এ পর্যন্ত ২৩ জন সাক্ষ্যের জেরা ও সমাপ্ত হল। এদিন শিশু আদালতে কোন সাক্ষ্য হয়নি।

তিনি আরো বলেন, আদালতে মামলার আসামী রাকিবুল হাসান রিফাত ফরাজি, আল কাইয়ূম রাব্বি আকন, রেজোয়ানুল ইসলাম টিকটক হৃদয়, হাসান, রাফিউল ইসলাম রাব্বি, সাগর, কামরুল হাসান সায়মুন ও মোহাইমিনুল ইসলাম সিফাত। এসময় জামিনে থাকা আয়শা সিদ্দিকা মিন্নিও আদালতে উপস্থিত হয়।

আসামী আয়শা সিদ্দিকা মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, আদালতে যে তিনজন সাক্ষ্য দেখা সাক্ষ্য দিয়েছেন, তাতে মিন্নির সম্পৃক্ততা নেই।


আরো সংবাদ



premium cement
চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি

সকল