২৬ নভেম্বর ২০২০

স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণ, কৃষক গ্রেফতার

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৬০ বছরের বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে - প্রতীকী ছবি

বরিশালের উজিরপুরে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হারুন তালুকদার (৬০) নামে এক কৃষককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার বামরাইল ইউনিয়নের সানুহার গ্রামের জয়নাল আবেদীন তালুকদারের ছেলে।

বুধবার গভীর রাতে তাকে নিজ এলাকা থেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রিয়াজ মাহামুদ। তিনি ধর্ষিতা পরিবারের বরাত দিয়ে জানান, গত ২৪ নভেম্বর ওই ছাত্রী কে.বি.জি নিম্ন মাধ্যমিক বিদ্যালয় থেকে পরীক্ষা শেষে বাসায় ফিরছিল। পথিমধ্যে একই এলাকার কৃষক হারুন তালুকদার পথরোধ করে ওই ছাত্রীকে জোরপূর্বক পাশের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীকে ধর্ষণ করে অভিযুক্ত হারুন।

এসআই রিয়াজ আরো জানান, ঘটনাটি এতোদিন চাপা থাকলেও বুধবার রাতে এলাকায় জানাজানি হয়। এরপরই ওই স্কুলছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে ধর্ষক হারুন তালুকদারকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে কারাদণ্ড যেখানে নদী ভাঙন সেখানেই প্রকল্প গ্রহণ করা হচ্ছে নেশাগ্রস্ত ছেলের হাতে খুন হলেন বাবা, ছেলে আটক কালুখালীতে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনে বিএনপির স্টিয়ারিং কমিটি গঠন ৮ কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি আটক নয়া দিগন্তের সাবেক অতিরিক্ত বার্তা সম্পাদক হুমায়ুন সাদেক চৌধুরী আর নেই যেসব বিতর্কে জড়িয়েছিলেন ফুটবল রাজপুত্র ম্যারাডোনা রাজার এমন বিদায়ে হতবাক কোটি কোটি ফুটবল প্রেমী : সালাম মূর্শেদী রাজস্ব বোর্ডের পুরস্কার পাবে ভ্যাটদাতা ক্রেতা দেশে সুবিচার প্রতিষ্ঠা করুন, জনপ্রতিনিধিদের স্থানীয় সরকারমন্ত্রী

সকল