০৪ আগস্ট ২০২০

আমতলীতে ১৪ মামলার আসামি র‌্যাবের হাতে গ্রেফতার

-
24tkt

বরগুনার আমতলী থেকে ১৪টি মাদক মামলার আসামি মো: কাওছারকে (৪৫) অস্ত্র-গুলি ও ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮ সদস্যরা।

আজ রোববার ভোর ৫টার দিকে আমতলী উপজেলার পোস্ট অফিস সংলগ্ন এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় আসামির বসতঘর তল্লাশী করে একটি ওয়ান শুটারগান, তিন রাউন্ড গুলি ও ২০০ পিস ইয়াবা মাদক উদ্ধার করা হয়।

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মো: রইছ উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সোয়েব আহমেদ খানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

মো: কাওছার (৪৫) আমতলী উপজেলার পোস্ট অফিস রোড সংলগ্ন ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আজাহার উদ্দিনের ছেলে। তিনি অনেকদিন যাবৎ পলাতক ছিলো।

র‌্যাব-৮ পটুয়াখালী কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো: রইছ উদ্দিন জানান, গেফকৃত আসামি মো: কাওছার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি সু-কৌশলে আইন শৃংঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ বরগুনা জেলার আমতলীসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলেন। আটককৃত আসামিকে আমতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে আমতলী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ

হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৮৯৭৬)হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৮৯৩৬)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭২০২)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৩১৩)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫১৬০)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৪৮৬২)চামড়ার দাম বিপর্যয়ের নেপথ্যে (৪৭৪৯)বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (৩৭৫২)করোনায় লাশের মিছিল, কবরস্থানে জায়গা না হওয়ায় পুড়ানো হচ্ছে লাশ (৩২০৯)লিবিয়া ইস্যুতে তুরস্ক ও আমিরাতের মধ্যে তুমুল বাগযুদ্ধ (২৯১৩)