২৭ সেপ্টেম্বর ২০২০

স্ত্রী পানি আনতে যাওয়ার ফাঁকে মেয়েকে ধর্ষণ করলো বাবা


বরগুনায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। বরগুনা সদরের আয়লা-পাতাকাটা ইউনিয়নের লাঙ্গলকাটা গ্রাম থেকে সোমবার রাত ১০টার দিকে অভিযুক্ত বাবা নিজাম মীরকে পুলিশ গ্রেফতার করেন।

পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই কিশোরীকে তার বাবা দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন করছিলেন। গত ৭ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তার মা পানি আনতে গেলে মেয়েকে আবারও ধর্ষণ করেন তিনি।

পরে সোমবার পর্যন্ত আরও কয়েকবার ধর্ষণের চেষ্টা করলে কিশোরী তার মাসহ নিকটাত্মীয়দের বাবার অপকর্মের বিষয়টি জানায়। ঘটনাটি বরগুনা থানায় জানানো হলে এসআই ওবায়দুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সদস্য গিয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করে।

বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রীকে তার বাবা দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন করে আসছিল।

তিনি আরো বলেন, নিজাম মীর তার মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। কিশোরী নিজেই বাদী হয়ে বাবাকে আসামি করে সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ

ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১৩১৮৮)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১৯৬৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (১০৪৩০)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯৭৬৫)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৮০৭০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৮৪১)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৯৭৩)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৪৯৫)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৯৩২)ডোপ টেস্টে পজেটিভ ২৬ পুলিশকে চাকরিচ্যুত করা হবে : ডিএমপি কমিশনার (৫৬২৬)