২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রী পানি আনতে যাওয়ার ফাঁকে মেয়েকে ধর্ষণ করলো বাবা

- প্রতীকী ছবি

বরগুনায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। বরগুনা সদরের আয়লা-পাতাকাটা ইউনিয়নের লাঙ্গলকাটা গ্রাম থেকে সোমবার রাত ১০টার দিকে অভিযুক্ত বাবা নিজাম মীরকে পুলিশ গ্রেফতার করেন।

পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই কিশোরীকে তার বাবা দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন করছিলেন। গত ৭ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তার মা পানি আনতে গেলে মেয়েকে আবারও ধর্ষণ করেন তিনি।

পরে সোমবার পর্যন্ত আরও কয়েকবার ধর্ষণের চেষ্টা করলে কিশোরী তার মাসহ নিকটাত্মীয়দের বাবার অপকর্মের বিষয়টি জানায়। ঘটনাটি বরগুনা থানায় জানানো হলে এসআই ওবায়দুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সদস্য গিয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করে।

বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রীকে তার বাবা দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন করে আসছিল।

তিনি আরো বলেন, নিজাম মীর তার মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। কিশোরী নিজেই বাদী হয়ে বাবাকে আসামি করে সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল