০২ জুলাই ২০২০

ঢাকায় সুস্মিতা

ঢাকায় সুস্মিতা - ছবি : টুইটার

মিস ইউনিভার্স বাংলাদেশকে বরণ করে নিতে ঢাকায় এলেন সুম্মিতা সেন। বুধবার দুপুরে তিনি ভারতের মুম্বাই থেকে ঢাকায় এসেছেন। আজ সন্ধ্যায় মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেবেন তিনি। মিস ইউনিভার্স বাংলাদেশ অনুষ্ঠানের আয়োজক, প্রতিষ্ঠানের প্রধান রিজওয়ান বিন ফারুক খবরটি নিশ্চিত করেছেন।

বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজন করা হয়েছে অনুষ্ঠানটি। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিষ্ঠানের চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, ‘আমরা খুব চমৎকারভাবে এই অনুষ্ঠান আয়োজনের জন্য সব রকম চেষ্টা করব। এই মঞ্চে তিনি নিজের অভিজ্ঞতার কথা বলবেন। যিনি মিস ইউনিভার্স বাংলাদেশ হবেন, তিনি সুস্মিতা সেনের কাছ থেকে প্রয়োজনীয় কিছু পরামর্শও পেয়ে যাবেন।’

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় আছেন সেরা দশের দুজন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এবং ‘ফেস অব বাংলাদেশ’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম ও শিরিন শিলা। অন্য প্রতিযোগীদের মধ্যে আছেন তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোবার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।

এবারের ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’। মাস দুয়েক আগে থেকে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার নিবন্ধনকাজ শুরু হয়। প্রাথমিক বাছাইয়ে অংশ নেওয়ার জন্য ২৯ আগস্ট পর্যন্ত ৮ হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করেন। আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। এবার এই সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেবেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’।

আয়োজক সূত্রে জানা গেছে, মিস ইউনিভার্স বাংলাদেশ বিজয়ীর মাথায় যে মুকুট উঠবে সেটি ৭৫০টি ডায়মন্ডখচিত, যার বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা। বিচারক হিসেবে সুস্মিতা সেনের সঙ্গে আরও থাকবেন সংগীতশিল্পী তাহসান খান, রূপবিশেষজ্ঞ কানিজ আলমাস খান, তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী।

এর আগে আরও দুবার ঢাকায় এসেছিলেন সুস্মিতা সেন। ২০১১ ও ২০১৫ সালের দুটি ভিন্ন অনুষ্ঠানে ঢাকা ঘুরে যান এ বলিউড অভিনেত্রী।


আরো সংবাদ

রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স নেতা রিপনের বাবার মৃত্যুতে ডা. শফিকের শোক ঘনবসতিপূর্ণ এলাকায় কোরবানি পশুর হাট বসাবে না ডিএনসিসি করোনা টেস্টের জন্য ফি নির্ধারণ গণ বিরোধী : খেলাফত মজলিস এরশাদ ট্রাস্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ রাজনৈতিক দলগুলোর আয়-ব্যয়ের হিসাব চেয়েছে ইসি আমতলীতে টিভি অনলাইন ক্লাসের সুবিধা থেকে বঞ্চিত প্রাথমিকের অর্ধেকের বেশি শিক্ষার্থী নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩৬ রাষ্ট্রায়ত্ত সব পাটকল বন্ধ ঘোষণা বাড়ছে পানি, ঘিওরে জমে উঠেছে নৌকার হাট করোনা টেস্টের জন্য ফি নির্ধারণ গণ বিরোধী : খেলাফত মজলিস

সকল

সুমন বেপারীর উদ্ধার নিয়ে ধূম্রজাল (২২৯৮৮)বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন (১৮২৪৯)ভারতকে জবাব দিতে সীমান্তে বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র মোতায়েন চীনের (১৭০৫৯)৮ বছরে ‘রেকর্ড’ স্বর্ণের দাম (১৬৬৩৩)চীনের বিরুদ্ধে যুদ্ধপ্রস্তুতি অস্ট্রেলিয়ার! (৯১৪৭)বিশ্বের প্রায় সব রেমডিসিভির কিনে নিলো যুক্তরাষ্ট্র (৭২০৫)এসিডপানে শিশুর মর্মান্তিক মৃত্যু (৬৮০৭)ইসরাইলের দখলের বিরুদ্ধে যা করতে যাচ্ছে আরব বিশ্ব (৬২৮৪)লাদাখ সীমান্তে পাকিস্তানের ২০ হাজার সেনা মোতায়েন : ফিরে ফেলা হচ্ছে ভারতকে? (৬০৬৩)ঢামেকে ২০ কোটি টাকা খাবারের বিলের খবর, যা বলছেন পরিচালক (৫৯৭৮)