২৬ নভেম্বর ২০২০

ভাণ্ডারিয়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র আটক

-

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান (১৩) নামের এক স্কুলছাত্রকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত মেহেদী উপজেলার গৌরীপুর ইউনিয়নের মধ্য পৈকখালী গ্রামের আল-আমীন চৌকিদারের ছেলে ও ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার বড়াইয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় ধর্ষক মেহেদী হাসান প্রতিবেশী এক গৃহবধূর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। অভিযোগের ভিত্তিতে ওই দিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে তাকে তার নিজ বাড়ি থেকে আটক করে।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে আজ রোববার সকালে মেহেদী হাসানের নামে ভাণ্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: ফরিদ হোসেন জানান, ভুক্তভোগী ওই গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্ত মেহেদী হাসানকে আদালতে পাঠানো হয়েছে।

দেখুন:

আরো সংবাদ

কালুখালীতে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনে বিএনপির স্টিয়ারিং কমিটি গঠন ৮ কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি আটক নয়া দিগন্তের সাবেক অতিরিক্ত বার্তা সম্পাদক হুমায়ুন সাদেক চৌধুরী আর নেই যেসব বিতর্কে জড়িয়েছিলেন ফুটবল রাজপুত্র ম্যারাডোনা রাজার এমন বিদায়ে হতবাক কোটি কোটি ফুটবল প্রেমী : সালাম মূর্শেদী রাজস্ব বোর্ডের পুরস্কার পাবে ভ্যাটদাতা ক্রেতা দেশে সুবিচার প্রতিষ্ঠা করুন, জনপ্রতিনিধিদের স্থানীয় সরকারমন্ত্রী বিবিসি নির্বাচিত ১০০ নারীর তালিকায় বাংলাদেশের রিমা নিউজিল্যান্ড গিয়ে পাকিস্তানের ৬ ক্রিকেটারের করোনা শনাক্ত সগিরা শোর্শেদ হত্যা মামলায় চার্জ শুনানি শুরু

সকল