১০ জুলাই ২০২০
পিরোজপুরে ব্যাংক কর্মকর্তার প্রতারণা

মুসলিম পরিচয়ে প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে বিয়ে!

আটক প্রতারক বাদল কুমার রায় - ছবি : সংগৃহীত

পিরোজপুরে এক হিন্দু ব্যাংক কর্মকর্তার মুসলিম পরিচয়ে প্রেমের ফাঁদে ফেলে মুসলিম এক স্কুলছাত্রীকে বিয়ে করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রতারক বাদল কুমার রায়কে (২৭) থানা পুলিশ আটক করেছে।

আটককৃত প্রতারক বাদল জেলার সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামের শিতাংশু কুমার রায়ের পুত্র। অভিযুক্ত যুবক উপজেলার হুলারহাট এলাকার রূপালী ব্যাংক শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত আছেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় থানা পুলিশ তাকে পৌর এলাকার ইয়াছিনের পুল থেকে আটক করে। তবে স্থানীয় প্রভাবশালী একটি চক্র বিষয়টি ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছে।

ওই আটক অভিযানে থাকা থানা পুলিশের এসআই মো: আরিফুর রহমান জানান, প্রতারক যুবককে স্থানীয়রা আটক করে থানা পুলিশে সোপর্দ করেন। ভুক্তভোগী স্কুলছাত্রী উপজেলার হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

ভুক্তভোগী ওই ছাত্রী জানায়, তার সাথে গত এক বছর আগে স্থানীয় হুলারহাটের রূপালী ব্যাংকে সিনিয়র অফিসার হিসাবে কর্মরত হিন্দু যুবক নিজেকে মুসলিম পরিচয়ে বাদল শেখ নামে প্রেম করেন এবং গত তিন দিন আগে বিয়ে করেন। বিষয়টি আমি না জানলেও স্থানীয়রা বিষয়টি জেনে তাকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন।

এ ব্যাপারে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো: নুরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত প্রতারক যুবক বাদল কুমার রায় থানা হাজতে রয়েছেন। আর ভুক্তভোগী স্কুলছাত্রীও থানায় রয়েছে। স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা দিলে মামলা নেয়া হবে।


আরো সংবাদ

চৌকস পুলিশ কর্মকতা আলমগীর এবার ট্যুরিস্ট পুলিশে বড়শিতে আটকালো ৮ ফুট ডলফিন, কেটে বিক্রি শ্রীলঙ্কা মুসলমানদের লাশ পুড়ে ফেলতে বাধ্য করে ধর্মীয় অনুভুতিতে আঘাত করছে টাঙ্গাইলে করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩১ করোনা: ভারতে এক দিনে রেকর্ড ২৬ হাজার ৫০৬ রোগী শনাক্ত করোনাভাইরাস: জরুরি সিদ্ধান্ত কীভাবে হচ্ছে, কতটা গুরুত্ব পাচ্ছে বিশেষজ্ঞ মতামত? রাজার দাম ১৫ লাখ টাকা! সামাজিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ অব্যাহত রাখতে হবে : ডেপুটি স্পিকার ত্রাণ ও স্বাস্থ্যখাতে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান জোরদার হবে : দুদক এই মুহূর্তে আমেরিকার সাথে আর কোনো আলোচনা নয় : উত্তর কোরিয়া কাজের বিনিময়ে নিজেকে দান করতে আসিনি : শান্তা

সকল