১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`
পিরোজপুরে ব্যাংক কর্মকর্তার প্রতারণা

মুসলিম পরিচয়ে প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে বিয়ে!

আটক প্রতারক বাদল কুমার রায় - ছবি : সংগৃহীত

পিরোজপুরে এক হিন্দু ব্যাংক কর্মকর্তার মুসলিম পরিচয়ে প্রেমের ফাঁদে ফেলে মুসলিম এক স্কুলছাত্রীকে বিয়ে করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রতারক বাদল কুমার রায়কে (২৭) থানা পুলিশ আটক করেছে।

আটককৃত প্রতারক বাদল জেলার সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামের শিতাংশু কুমার রায়ের পুত্র। অভিযুক্ত যুবক উপজেলার হুলারহাট এলাকার রূপালী ব্যাংক শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত আছেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় থানা পুলিশ তাকে পৌর এলাকার ইয়াছিনের পুল থেকে আটক করে। তবে স্থানীয় প্রভাবশালী একটি চক্র বিষয়টি ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছে।

ওই আটক অভিযানে থাকা থানা পুলিশের এসআই মো: আরিফুর রহমান জানান, প্রতারক যুবককে স্থানীয়রা আটক করে থানা পুলিশে সোপর্দ করেন। ভুক্তভোগী স্কুলছাত্রী উপজেলার হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

ভুক্তভোগী ওই ছাত্রী জানায়, তার সাথে গত এক বছর আগে স্থানীয় হুলারহাটের রূপালী ব্যাংকে সিনিয়র অফিসার হিসাবে কর্মরত হিন্দু যুবক নিজেকে মুসলিম পরিচয়ে বাদল শেখ নামে প্রেম করেন এবং গত তিন দিন আগে বিয়ে করেন। বিষয়টি আমি না জানলেও স্থানীয়রা বিষয়টি জেনে তাকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন।

এ ব্যাপারে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো: নুরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত প্রতারক যুবক বাদল কুমার রায় থানা হাজতে রয়েছেন। আর ভুক্তভোগী স্কুলছাত্রীও থানায় রয়েছে। স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা দিলে মামলা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে!

সকল