১৪ আগস্ট ২০২০

মঠবাড়িয়ায় ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

-
24tkt

পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী স্কুল অ্যান্ড কলেজে আজ সোমবার সকালে নির্মাণাধীন একাডেমিক ভবনের দ্বিতীয় তলার ছাদ থেকে পড়ে মো: সোহরাব হোসেন (৫০) নামক এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোহবার উত্তর মিরুখালী গ্রামের মো: হাতেম হাওলাদারের ছেলে। তিনি দুই সন্তানের জনক।

প্রত্যক্ষদর্শী নির্মাণ শ্রমিক মো: তুহিন জানান, সোহরাব ও তুহিন সকাল আটটার দিকে দ্বিতীয় তলার ছাদের কার্নিসে দাঁড়িয়ে সদ্য দেয়া তৃতীয় তলার ছাদের সেন্টারিংয়ের বাঁশ খোলার কাজ করছিলেন। এ সময়ে হাত ছুটে গিয়ে সোহরাব নিচে পড়ে গেলে মাথা থেঁতলে যায়। এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ

ভারত-বাংলাদেশ ভ্রমণে বেনাপোল ইমিগ্রেশনের নির্দেশনা রংপুরে সাংবাদিক বাঁধনের স্ত্রীর স্ট্যাটাস নিয়ে তোলপাড় আলী আকবার মোল্লার ইন্তিকালে জামায়াত আমীরের শোক করোনায় আক্রান্ত চট্টগ্রামের রাজনৈতিক নেতা ও প্রশাসনিক কর্মকর্তারা সুস্থ বার কাউন্সিলের পরীক্ষায় ৩৫৯০ পরীক্ষার্থীর অংশগ্রহণের সুযোগ : শিশির মনিরের ধন্যবাদ শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র শোক দিবসে পথ চলতে যে নিয়মগুলো মানতে হবে ফরিদপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান সিনহা হত্যা : ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডে নিল র‌্যাব

সকল